চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অনলাইনে গরু কিনলে ফ্রি হোম ডেলিভারি

জিপি স্টার গ্রাহকদের জন্য ঢাকা শহর ভিত্তিক গরুর হাট অফার নিয়ে এসেছে। সাদেক অ্যাগ্রো থেকে কোরবানির গরু ক্রয় করলে জিপি স্টার গ্রাহকরা ফ্রি ডেলিভারি সুবিধাসহ প্রসেসিংয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ৫% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

এ অফারটি আগামী ০২ আগস্ট পর্যন্ত চলবে। বিস্তারিত জানতে ক্লিক করুন এই লিংকে https://www.grameenphone.com/star-program/special-offers/qurbani-cattle-hut

বিজ্ঞাপন

এছাড়াও ঈদের কেনাকাটায় জিপি স্টার গ্রাহকরা নাদিয়া ফার্নিচারে ১২%, পারটেক্স ফার্নিচারে ১০%, ব্রাদার্স ফার্নিচারে ৮% ও রিগ্যাল ফার্নিচারে অতিরিক্ত ৫% ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও, নাদিয়া ও পারটেক্স ফার্নিচার থেকে ফার্নিচার ক্রয়ে ক্রেতারা অতিরিক্ত ৫% ডিসকাউন্ট পাবেন।
জিপি স্টার গ্রাহকরা হোম অ্যাপ্লায়েন্স পণ্যেও আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। র‍্যাংগস ইলেকট্রনিকস সনি, র‍্যাংগস, কেলভিনেটর, ইনডেসিট ও কেনস্টার ব্র্যান্ডের পণ্যে সর্বোচ্চ ৬৪% ডিসকাউন্ট দিচ্ছে। গ্রি, কঙ্কা ও হাইকোর বিভিন্ন ব্র্যান্ডের পণ্যে ৮ থেকে ১২% ডিসকাউন্ট দিচ্ছে ইলেক্ট্রোমার্ট। এছাড়াও, ওয়ালটন ও মার্সেল তাদের সকল হোম অ্যাপ্লায়েন্স পণ্যে ফ্ল্যাট ১০ % ডিসকাউন্ট দিচ্ছে। এবং ইকো প্লাস ও এলজি পণ্যে অতিরিক্ত ৫% ডিসকাউন্ট দিচ্ছে বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড। দেশজুড়ে স্টার গ্রাহকদের জন্য ইতিমধ্যেই ক্যাম্পেইন শুরু হয়ে গিয়েছে এবং ঈদুল আযহার শেষ দিন পর্যন্ত এ ক্যাম্পেইনের মেয়াদ থাকবে।

বিজ্ঞাপন

অনলাইন ক্রয়ে বিস্তৃত পরিসীমার অফারের সুবিধাদানে গ্রামীণফোন ইলেকট্রনিকস ও ফার্নিচার খাতে শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সাথে অংশীদারিত্ব করেছে। যেকোনো জিপি স্টার গ্রাহক গ্রামীণফোনের পার্টনার ব্র্যান্ডের ওয়েবসাইট থেকে সহজেই তাদের পছন্দের পণ্য অর্ডার করে ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। আউলেট অফারের ক্ষেত্রে গ্রাহকদের জন্য পার্টনার ব্র্যান্ডগুলো প্রয়োজনীয় স্বাস্থ্য ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করছে।
এ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব বলেন, ‘মানুষের জন্য প্রয়োজনীয় সব অফার ও সুবিধা নিয়ে আসতে সর্বদা সচেষ্ট গ্রামীণফোন। সঙ্কটের সময় এ উদ্যোগগুলো আমাদের গ্রাহকদের জীবনে নতুন মাত্রা যোগ করবে এবং পণ্য ক্রয় ও কোরবানি দেয়াকে সহজ করবে। আমাদের পার্টনাররা মূল্যবান গ্রাহকদের জন্য সময়পোযোগী ও প্রয়োজনীয় সব অফার নিয়ে এসেছে, এজন্য আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।
কোনো পণ্য ক্রয়ের আগে গ্রামীণফোন গ্রাহকরা মাইজিপি অ্যাপে জিপি স্টার সেকশনে গিয়ে সহজেই পণ্যটির ডিসকাউন্ট পরবর্তী দাম জেনে নিতে পারবেন।
তবে, এজন্য, তাদের নির্দিষ্ট ব্র্যান্ডের অফারে গিয়ে পণ্যের দাম লিখতে হবে। আগ্রহী গ্রাহকরা আরও বিস্তারিত জানতে জিপি স্টার আইকনে ক্লিক করে হোম অ্যাপ্লায়েন্স ও ফার্নিচার সেকশন ব্রাউজ করে দেখতে পারেন।