চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

মিম-সনির বিয়ের ছবি

বিজ্ঞাপন

মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর রেডিসন ওয়াটার গার্ডেন হোটেলে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের। পাত্র সনি পোদ্দার বেসরকারি একটি ব্যাংকের কর্মকর্তা।

তাদের বিয়ের আনুষ্ঠানিকতার বেশকিছু ছবি আগেই চ্যানেল আই অনলাইনের হাতে আসে। এবার চিত্রনায়িকা মিম নিজেই অন্তত দশটির মতো ছবি পোস্ট করেন তার ফেসবুক পেইজে।

pap-punno

ছবিগুলোতে স্বামী সনি পোদ্দারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতার সময়ের ভিন্ন ভিন্ন মুহূর্তের ছবি রয়েছে।

বিয়ের ছবি ছাড়াও মান্না দে এবং লতা মুঙ্গেশকরের গাওয়া ‘কে প্রথম কাছে এসেছি’ এর চার লাইন শেয়ার করে শুভ কামনা প্রার্থনা করেন মিম।

Bkash May Banner

তিনি লিখেন, ‘শুভক্ষণ, শুভ দিন। বহু বছরের দীর্ঘ প্রণয়ের পর সাত পাকে বাঁধা পড়লাম আমরা। জীবনের নতুন অধ্যায়ের জন্য সকল ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে শুভকামনা প্রার্থী।’

গেল ১০ নভেম্বর জন্মদিনের দিন বাগদান সেরেছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম। এবার তিনি শুভ কাজটি সারলেন।

মঙ্গলবার দুপুরে ধুমধাম আয়োজনে সিঁথিতে সিঁদুর পরেন ‘আমার প্রাণের প্রিয়া’ সিনেমার এই নায়িকা। সনাতন ধর্মরীতি মেনেই বিয়ে হয় মিমের। শোবিজের একাধিক পরিচালক, শিল্পী ও দুই পরিবারের ঘনিষ্ঠজনরা বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ পান।

মিমের স্বামী সনি পোদ্দার একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। তার বাড়ি কুমিল্লায়। ১০ নভেম্বর জন্মদিনে রাজধানীর একটি ফাইভ স্টার হোটেলে মিম ও সনির দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়েছিল।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer