চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

অসহায় ও বিপন্ন মানুষের পাশে টেলিপ্যাব

Nagod
Bkash July

দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যায় হাজার হাজার ঘর বাড়ি, জায়গা জমি, গবাদি পশুসহ মানুষ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেন। বন্যার পানি নেমে গেলেও বানভাসী মানুষ বন্যা পরবর্তী সময়ে এখনও মানবেতর জীবন যাপন করছেন। সেইসব অসহায় এবং বিপন্ন মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে টেলিভিশন এন্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস এসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব )।

নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি এবং কলমাকান্দা উপজেলার ৪০০ শত পরিবারের জন্য সাড়ে ৪ টন খাদ্য সামগ্রী ১৯ পদাতিক ডিভিশন এর আওতাধীন ৭৭ পদাতিক ব্রিগেড এর কাছে হস্তান্তর করে টেলিপ্যাব।

শুক্রবার (২২ জুলাই) সকালে ময়মনসিংহ সেনানিবাসে টেলিপ্যাবের ত্রান সামগ্রী আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন ময়মনসিংহ সেনানিবাসে কর্মরত ৭৭ পদাতিক ব্রিগেড এর প্রতিনিধিরা।

এ সময়ে উপস্থিত ছিলেন ঘাটাইল সেনানিবাসের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুর রহিম এবং ৭৭ পদাতিক ব্রিগেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান।

টেলিপ্যাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি মনোয়ার পাঠান, সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা, শহিদ আলমগীর।

প্রচার সম্পাদক সানজিদ খান প্রিন্স, আর্কাইভ সম্পাদক এস এম মাসুদ করিম সুজন, কার্যকরী সদস্য শেখ রুনা এবং মনির পারভেজ। ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল চাল,ডাল,আলু,পিয়াজ,লবণ এবং তেল।

BSH
Bellow Post-Green View