চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুশান্ত চলে যাওয়ার দুই বছর

Nagod
Bkash July

ঠিক দুই বছর আগে- ১৪ জুন ২০২০, হঠাৎ সংবাদমাধ্যমে জানা যায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংবাদ। ভক্তরা চমকে গেলেও প্রথমে বিশ্বাস করেননি কেউই। সবাই ভেবেছিলেন গুজব। ইন্ডাস্ট্রি থেকে শুরু করে দর্শকমহল, সকলেই থমকে গিয়েছিলেন এমন একজন তারকার মৃত্যু সংবাদে।

Reneta June

সুশান্ত সিং রাজপুতকে মুম্বাইতে তার অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। ঘটনার দুই বছর পরও সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) এখনও নিশ্চিত করতে পারেনি অভিনেতা আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন।

সুশান্তের মৃত্যু যে পুরো বলিউডের ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা কেউ কল্পনাও করতে পারেননি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নড়েচড়ে গেছে বলিউডের প্রতি মানুষের বিশ্বাসের ভিত।

১৯৮৬ সালের ২১ শে জানুয়ারি বিহারের পূর্ণিয়ার তে জন্মগ্রহণ করেছিলেন সুশান্ত। বাবা কৃষ্ণকুমার সিং এবং মা ঊষা সিং। দিল্লি টেকনোলজি ইউনিভার্সিটি থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করলেও তার আগ্রহ ছিল অ্যাস্ট্রোফিজিক্সে।

২০০৯ সালে ছোট পর্দার ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’য় মুখ্য চরিত্রে অভিনয় দিয়ে শুরু তার অভিনয় জগতে পথচলা। ২০১৩ সালে মুকেশ ছাবরার পরিচালনায় ‘কাই পো চে’ ছবি দিয়ে বলিউড অভিষেক হয় সুশান্তের। স্বল্প দিনের চলচ্চিত্র জীবনে তিনি বলিউডকে উপহার দিয়েছেন ‘পিকে’, ‘এম.এস ধোনি’, ‘কেদারনাথ’, ‘ছিছোড়ে’র মতো অসাধারণ ছবি গুলি।

BSH
Bellow Post-Green View