চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘এক মিলিয়ন বছরেও ভাবিনি অনুরাগের মতো কেউ আমায় সুযোগ দেবেন’

অনুরাগ কাশ্যপের ছবিতে সুযোগ পেয়ে সানি লিওনের বাঁধভাঙা উচ্ছ্বাস

Nagod
Bkash July

ভারতীয় মেধাবী পরিচালক অনুরাগ কাশ্যপের ছবিতে কাজ করার সুযোগ পেয়ে বাঁধ ভাঙা উচ্ছ্বাস অভিনেত্রী সানি লিওনের। ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত নির্মাতার সাথে একটি ছবি দিয়ে নিজের সেই উচ্ছ্বাসের কথাও লিখেছেন সানি। 

সানি জানিয়েছেন, অনুরাগের আসন্ন শিরোনামহীন ছবির জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। ইনস্টাগ্রামে অনুরাগের সঙ্গে ছবি পোস্ট করে তিনি আরও জানান, এটা তার কাছে , স্বপ্ন সত্যি হওয়ার মতো।

সানি লিওন আরও লিখেন, হ্যাঁ আমার হাসি ‘কানায় কানায়’ কারণ স্বপ্ন সত্যি হয়েছে! আমি এক মিলিয়ন বছরেও ভাবিনি অনুরাগ কাশ্যপের মতো কেউ আমায় সুযোগ দেবেন।

তিনি লিখেন, ‘এ যাত্রা কোনোভাবেই সহজ ছিল না। ভারতে এবং বলিউডে এত বছর থাকার পর আমি একটি ফোন পেয়েছি যে আমি অনুরাগের একটি ছবির জন্য অডিশন দেব কিনা! জীবনে এমন কিছু মুহূর্ত আছে যেখানে সবকিছু বদলে যায়! এই মুহূর্তটি আমার মনে এবং হৃদয়ে গেঁথে থাকবে।

অনুরাগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সানি লিওন বলেন, পরিস্থিতি যেভাবেই পরিণত হোক না কেন আপনি অনুরাগ স্যার আমায় সুযোগ দিয়েছেন। আমি জীবনে কখনই ভুলব না। আমাকে আপনার সিনেমার অংশ হতে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

এদিকে অনুরাগ কাশ্যপও ইনস্টাগ্রামে সানি এবং ড্যানিয়েলের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমাদের সিনেমার অংশ হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। তুমি আসাধারণ, তোমার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও দুর্দান্ত।’

BSH
Bellow Post-Green View