চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

কে এল রাহুলের সাথে মেয়ের বিয়ে, যা বললেন সুনীল শেঠি

Nagod
Bkash July

দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউড তারকা সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠি ও ভারতীয় জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান কে এল রাহুল। শুধু তাই নয়, শোনা যাচ্ছে তারা মুম্বাইয়ে লিভ ইন রিলেশনেও রয়েছেন।

Reneta June

কিন্তু কবে বিয়ের পিঁড়িতে বসবেন আথিয়া-রাহুল জুটি? সেই নিয়েই চলছে এখন নানান জল্পনা-কল্পনা। যারই প্রেক্ষিতে এবার মুখ খুললেন আথিয়ার বাবা সুনীল শেঠি।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে সুনীল জানান, ‘যেভাবে বাচ্চারা ঠিক করবে। রাহুলের তো এখন শিডিউল আছে। এখন এশিয়া কাপ আছে, ওয়ার্ল্ড কাপ আছে, সাউথ আফ্রিকায় ট্যুর আছে, অস্ট্রেলিয়া ট্যুর আছে। যখন বাচ্চারা ব্রেক পাবে, তখন বিয়ে করবে। একদিনে তো আর বিয়ে হবে না!’

যদিও এর আগে গেল এপ্রিলে শেঠি পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছিল, চলতি বছর শেষ হওয়ার আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন আথিয়া-রাহুল জুটি। তবে সুনীলের দেওয়া বক্তব্যে নির্দিষ্ট কোন তারিখের ঘোষণা আসেনি।

আথিয়া ও রাহুলকে প্রায়ই বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যায়। এমনকি ছুটির দিনগুলোতেও তারা পাশাপাশি থাকেন। তবে সম্পর্কের ব্যাপারে এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা আসেনি তাদের কাছ থেকে।

২০২০ সালে রাহুলের সঙ্গে মেয়ে আথিয়ার প্রেমের ব্যাপারে জানতে চাওয়া হয় সুনীলের কাছে। আর এতে বেশ ক্ষিপ্ত প্রতিক্রিয়া দেখিয়েছিলেন সুনীল। – ইন্ডিয়ান এক্সপ্রেস

BSH
Bellow Post-Green View