চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মালয়েশিয়ায় দলে যোগ দিয়েছেন সুফিল

এএফসি এশিয়ান কাপ কোয়ালিফায়ারে খেলতে মালয়েশিয়া যাওয়ার আগে একটি প্রীতি ম্যাচের জন্য ইন্দোনেশিয়ায় গিয়েছিল বাংলাদেশ ফুটবল দল। সেই ম্যাচের ২৩ সদস্যের স্কোয়াডে থাকলেও ভিসা জটিলতার যেতে পারেননি মাহবুবুর রহমান সুফিল।

বাংলাদেশ দল এখন মালয়েশিয়ায়। শুক্রবার সেখানে সতীর্থদের সাথে যোগ দিয়েছেন সুফিল। প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

Reneta June

খেলোয়াড়দের পর্যাপ্ত বিশ্রামের জন্য শুক্রবার কোনো অনুশীলন রাখেননি কোচ হাভিয়ের কাবরেরা। সকালে সবাই সুইমিং করেছেন। শনিবার থেকে শুরু হবে বাছাইপর্বের প্রস্তুতি।

বিজ্ঞাপন

গ্রুপপর্বের তিন ম্যাচেই নিজেদের সেরাটা দিয়ে পয়েন্ট নিয়ে ফিরতে চান বাংলাদেশের গোলরক্ষক আনিসুর রহমান জিকো। বাফুফের ভিডিও বার্তায় তিনি শুনিয়েছেন আশার কথা।

‘ইন্দোনেশিয়ার বিপক্ষে ম্যাচের কিছু ভালো ও খারাপ দিক ছিল। নেতিবাচক দিকগুলো সারিয়ে উঠতে হবে। সুফিল দলে আসায় ক্যাম্প এখন পরিপূর্ণ হয়েছে। তিনটা ম্যাচেই নিজেদের সেরাটা দিয়ে পয়েন্ট নিয়ে ফিরতে চেষ্টা করব।’

এশিয়ান কাপ কোয়ালিফায়ার শুরু হতে বাকি আরও ৫ দিন। প্রথথদিনেই বাহরাইনের বিপক্ষে মাঠে নামবে। ই-গ্রুপে জামালদের বাকি দুই প্রতিপক্ষ মালয়েশিয়া ও তুর্কমেনিস্তান।