চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ট্রেনের ধাক্কায় নির্মাণাধীন রেললাইনের ইঞ্জিনিয়ার নিহত

টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবন্ধুসেতুর পূর্ব পারে নির্মাণাধীন রেললাইনের কাজ শেষে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত তমা কনস্ট্রাকশনের সাইট ইঞ্জিনিয়ারকে ঢাকায় নেয়ার পরে মারা গেছেন।

এর আগে শনিবার বিকেলে উপজেলার বিয়ারামারুয়া এলাকায় জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি আহত হয়। নিহত জাবের খান জনি (২৪) তমা কনস্ট্রাকশনের সাইট ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন।

Reneta June

নির্মাণাধীন রেল লাইনের কর্মীরা জানান, জাবের তমা কনস্ট্রাকশনের সাইট ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন। বিকেলে নির্মাণাধীন নতুন রেললাইনের কাজ শেষে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ার সময় বঙ্গবন্ধুসেতু পূর্ব রেল স্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনটি বিয়ারামারুয়া এলাকায় জাবেরকে ধাক্কা দেয়।

বিজ্ঞাপন

সেসময় তার পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেয়ার পথেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহতের খালাত ভাই জায়েদ। তবে এ বিষয়ে কোন তথ্য পাননি বলে জানান বঙ্গবন্ধুসেতুর পূর্ব রেল স্টেশন মাষ্টার আব্দুল মান্নান।