চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চাঁদপুরের সেরা তরুণ করদাতা নায়ক শান্ত খান

জেলাভিত্তিক ৪০ বছরের কম বয়সী হিসেবে সেরা তরুণ করদাতা হয়েছেন অভিনেতা শান্ত খান। রবিবার কর অঞ্চল কুমিল্লার কাছ থেকে চাঁদপুর জেলার সেরা করদাতা হিসেবে সম্মাননা পেয়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত ব্যবসা আছে নায়ক শান্তর। সম্মাননা পাওয়া প্রসঙ্গে শান্ত খান বলেন, আমি একজন অভিনেতা। অনেক মানুষ আমাকে অনুসরণ করেন। পর্দায় আমি যতই সৎ মানুষ হই বাস্তবে সৎ না হলে কেউ আমাকে ভালোবাসবে না। আমি সব সময় চেয়েছি তরুণরা কর দানে উৎসাহিত হোক।

এই তরুণ অভিনেতা বলেন, ‘নিজের উপার্জন অনুযায়ী সবাই সরকারকে কর দিক। এবার আমি যে সম্মাননা পেলাম, সেটা অনেক বড় পাওয়া হয়ে থাকবে।’

বিজ্ঞাপন

তিনি বলেন, আগামীতেও নিয়মিত কর দেব। বাংলাদেশকে উন্নত দেশের আওতায় আনতে সহযোগিতা করব।

শাপলা মিডিয়ার কর্ণধার প্রযোজক সেলিম খানের জৈষ্ঠ্যপুত্র শান্ত খান। ২০২০-২১ কর বছরে জেলাভিত্তিক সেরা করদাতা নির্বাচিত হয়েছেন শান্তর পিতা সেলিম খানও।

‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হন তরুণ চিত্রনায়ক শান্ত। মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। বর্তমানে শান্ত চাঁদপুরে পূজন মজুমদারের ‘প্রিয়া রে’ ছবির শুটিং করছেন। তার সঙ্গে আছেন কলকাতার কৌশানি মুখার্জী। এছাড়া শাহীন সুমনের পরিচালনায় শান্তর আরেক সিনেমা ‘গ্যাংস্টার’ মুক্তির অপেক্ষায় আছে।

বিজ্ঞাপন