চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

‘এই ভালোবাসার কাছে আমার মাথা সব সময় নত হয়ে আসে’

দেশে ফিরে সাংবাদিকদের মুখোমুখি শাকিব খান

Nagod
Bkash July

প্রায় নয় মাস পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার তারকা অভিনেতা শাকিব খান। দেশে ফিরেই নতুন সিনেমার ইঙ্গিত দিয়ে সাংবাদিকদের জানালেন,‘সামনে অনেক ভালো কিছু অপেক্ষা করছে।’ সেই সঙ্গে ভক্ত অনুরাগীদের প্রতি জানালেন অন্যরকম ভালোবাসা

Reneta June

বুধবার দুপুরে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেই ভক্তদের মুখোমুখি হন শাকিব খান। সেখানে অপেক্ষমান শত শত ভক্ত ও শুভাকাঙ্ক্ষী তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শাকিব।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে পরবর্তীতে শাকিব বলেন, আমার সব ভক্তরা আমাকে যে ভালোবাসে, এটা জানতাম। আমার খারাপ সময়, ভালো সময়ে তারা পাশে ছিলো। কিন্তু তারা যে আমাকে এতো ভালোবাসে, এটা আমি উপলব্ধি করেছি যখন আমি দেশে ছিলাম না, তখন।

দেশে ফেরার পর ভক্তরা বিমানবন্দরে তাকে বরণ করে নেয়ার বিষয়টি নিয়ে শাকিব বলেন, আমার দেশে আসার খবর শুনেই ক’দিন ধরেই দেখছিলাম ভক্তদের এক্সাইটমেন্ট। তারা আসতে চায় বিমানবন্দরে। পারলেতো প্লেনের ভেতর থেকে রিসিভ করে। এই যে ভালোবাসা, এর মূল্য কীভাবে দেবো বা এর কী মূল্যায়ণ হওয়া উচিত সেটা আমার জানা নেই। এই ভালোবাসার কাছে আমার মাথা সব সময় নত হয়ে আসে। এই ভালোবাসাকে আমি সম্মান করি।

নয় মাস পর প্রিয় নায়কের দেশে ফেরা এবং তাকে বরণ করে নেয়ার প্রস্তুতি ছিলো শাকিব ভক্তদের। সামাজিক যোগাযোগ মাধ্যমের বেশকিছু ফ্যান গ্রুপ ও পেজে এ নিয়ে ভক্ত অনুরাগীদের জোর প্রচারণা চালাতেও দেখা গেছে। সেই ধারাবাহিকতায় এদিন বিমানবন্দরে উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন জেলা থেকে আগত ভক্ত শুভাকাঙ্ক্ষিরা।

প্রিয় নায়কের ফেরা উপলক্ষ্যে বুধবার সকাল থেকে বিমানবন্দরে বিভিন্ন প্লেকার্ড, পোস্টার ও ব্যানার নিয়ে জড়ো হতে দেখা যায়। এদিন দুপুরে শাকিব বিমানবন্দর থেকে বের হওয়ার সময় ভক্তদের স্লোগানে মুখর হয়ে উঠে আশপাশ।

গত ১২ নভেম্বর আমেরিকা গিয়েছিলেন শাকিব খান। নয় মাস সেখানে ছিলেন। দেশটি থেকে সেখানকার গ্রিন কার্ড (নাগরিকত্ব) লাভ করেছেন।

এর মধ্যে শাকিব খানের তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছেন; নায়িকা মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি। নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে সিনেমাটির মহরত হয়। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশন চলছে।

জানা যায়, শিগগির নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস (শাকিব খান ফিল্মস) থেকে সরকারি অনুদান পাওয়া ‘মায়া’ (সম্ভাব্য নাম) নামে নতুন ছবির শুটিং শুরু করবেন।

BSH
Bellow Post-Green View