চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আরিয়ানের নিরাপত্তায় শাহরুখের নতুন সিদ্ধান্ত

মাদক মামলায় দীর্ঘ ২৮ দিন কারাগারে বন্দি ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান। তবে বর্তমানে জামিনে কারামুক্ত থাকলেও কঠিন সময় কাটাতে হচ্ছে আরিয়ান খান ও শাহরুখের পরিবারকে।

কারাগারে বন্দি থাকার দুঃসহ দিনগুলো মনের ওপর প্রভাব ফেলেছে আরিয়ানের। মনের আঘাত যেন কিছুতেই কাটিয়ে উঠতে পারছেন না শাহরুখ পুত্র।

আর তাইতো আরিয়ান খানের নজরদারি ও নিরাপত্তায় কোনরকম কমতি রাখতে চান না শাহরুখ খান। গেল অক্টোবরের শুরুতে মাদক মামলায় আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকেই সমস্ত শুট থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শাহরুখ। এমনকি আরিয়ান জামিনে ছাড়া পাওয়ার পরেও কাজ শুরু করেননি তিনি।

বিজ্ঞাপন

জানা যায়, ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিনের পরেই কাজে ফিরবেন শাহরুখ। মূলত দীপিকার সাথে ‘পাঠান’ এর শুটে স্পেনে পাড়ি জমাবেন ‘ম্যায় হু না’ ছবির এই নায়ক। তবে তিনি যে সময় মুম্বাইয়ে থাকবেন না, সেই সময় যেন আরিয়ানের নিরাপত্তায় কোন ঘাটতি না হয়, সেদিকে খেয়াল রাখতেই এবার বিশেষ ব্যবস্থা নিলেন।

ই-টাইমসের একটি প্রতিবেদন অনুসারে, কাজ শুরু করার আগেই আরিয়ানের নিরাপত্তা নিয়ে বেশ বড়সড় সিদ্ধান্ত নিলেন শাহরুখ। আরিয়ানের জন্য একজন বিশ্বাসযোগ্য বডিগার্ডের ব্যবস্থা করলেন অভিনেতা, যাকে চোখ বন্ধ করে ভরসা করতে পারেন তিনি। আর তিনি হলেন শাহরুখের বডিগার্ড রবি সিং। যিনি বহু বছর ধরে শাহরুখের সঙ্গে আছেন, আর বর্তমানে সে খান পরিবারের একজন সদস্য।

সচরাচর আরিয়ান সবার সাথে সহজে মিশতে পারেন না, তবে শাহরুখের বডিগার্ড রবির সাথে আরিয়ানের সম্পর্ক খুব ভালো। সেকারণে আরিয়ানের দেখভালের দায়িত্ব শাহরুখ রবিকে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আর সেকারণে শাহরুখের এবারের ট্রিপে নিজের বডিগার্ডকে সঙ্গে নেবেন না তিনি।

আপাতত প্রতি শুক্রবার হাজিরা দেওয়ার জন্য আরিয়ানকে ডাকা হচ্ছে এনসিবির দপ্তরে। পাশাপাশি ক্রুজে মাদক মামলায় নতুন তদন্তকারী টিম গঠন করা হয়েছে, তারা জেরার জন্য আরিয়ানকে যখন তখন সমন পাঠাতে পারেন।

বিজ্ঞাপন