চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

সালমানকে নিয়ে প্রাক্তন প্রেমিকার বিষ্ফোরক মন্তব্য

Nagod
Bkash July

নব্বইয়ের দশকে সালমান খান ও সোমি আলির প্রেম ছিল বলিউডের শিরোনামে। যদিও সেই সম্পর্ক টেকেনি। তবে বিভিন্ন সময়ে সালমানকে নিয়ে নানান মন্তব্য করেছেন সোমি। সালমানের বিরুদ্ধে আবারো এক বিষ্ফোরক মন্তব্য করলেন তার প্রাক্তন প্রেমিকা।

Reneta June

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির একটি পোস্টার শেয়ার করে সোমি লিখেছেন যে, ‘ও একটা নারী নির্যাতনকারী। শুধু আমাকে না, সকলকেই নিগ্রহ করেছে সালমান। আমার মতো অনেক মেয়েকে সে হেনস্থা করেছেন। দয়া করে ওকে পুজো করা বন্ধ করুন। ও একটা নির্দয় ব্যক্তি। আপনাদের কোনো ধারণাই নেই।’

এর আগে জুমকে দেওয়া এক সাক্ষাৎকারে সোমি জানিয়েছিলেন, আট বছর ডেট করার পর ১৯৯৯ সালের ডিসেম্বরে তাদের সম্পর্ক ভেঙে যায়। সেসময় সম্পর্ক ভাঙনের কারণ হিসেবে সোমি জানিয়েছিলেন যে সালমান তাকে ঠকিয়েছে। যেটি জানতে পেরেই সম্পর্ক ভেঙে যায় তাদের। সালমানের সঙ্গে একটি সিনেমায় কাজও করেছিলেন সোমি। তবে তা মুক্তি পায়নি।

ফ্রি প্রেস জার্নালের সাথে এক সাক্ষাৎকারে সোমি জানিয়েছিলেন, একসঙ্গে কাজ করার সময়তেই সালমানের প্রেমে পড়েছিলেন তিনি। সেসময় সালমনের পরিবারের সঙ্গেও বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তার। তিনি নিজেই ভালোবাসার কথা জাহির করেছিলেন সালমানকে। তবে তখন ‘প্রেমিকা আছে’ বলে তাকে কাটিয়ে দেওয়ার চেষ্টা করেছিলেন সালমান। যদিও ১ বছর পর নিজেই সোমিকে ভালোবাসার কথা বলেছিলেন তিনি।

সোমি আলি ছাড়াও ফারিয়া আলম, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ সহ একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছে সালমানের। –ইন্ডিয়ান এক্সপ্রেস

BSH
Bellow Post-Green View