চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

রিকোকে সম্মান জানাতে শিরোপা উদযাপন করবে না পিএসজি

Fresh Add Mobile
বিজ্ঞাপন

ঘোড়া থেকে পড়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন পিএসজি গোলরক্ষক সার্জিও রিকো। তার শারীরিক অবস্থা নিয়ে রয়েছে শঙ্কা। দলের একজন সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগের কারণে লিগ শিরোপা উদযাপন করবে না ফরাসি ক্লাবটি। পিএসজি কোচ ক্রিস্তোফ গালতিয়ের এমন জানিয়েছেন। 

বিজ্ঞাপন

সম্প্রতি লিগ টাইটেল জিতেছে পিএসজি। শিরোপা জয়ের পর খেলোয়াড়দের ঘুরতে যাওয়ার অনুমতি দেয় ক্লাবটি। স্প্যানিশ গোলরক্ষক যান সেভিয়ায়। সেখানে ঘোড়ায় চড়তে গিয়ে আঘাত পান। গুরুতর আহত অবস্থায় তাকে স্পেনের একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসা নিচ্ছেন ২৯ বর্ষী গোলরক্ষক।

দুর্ঘটনার সময় উপস্থিত থাকা রিকোর সঙ্গীরা জানিয়েছেন, পালাতে থাকা একটি ঘোড়া তার ঘাড়ে ও মাথায় আঘাত করেছে। তার শারীরিক অবস্থা শঙ্কাজনক, বর্তমানে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

রোববার দুর্ঘটনার বিষয়টি জানতে পারে পিএসজি। বিবৃতিতে ক্লাবটি গোলরক্ষকের পাশে থাকার কথা জানায়। রিকোর প্রতি সম্মান জানাতে লিগ শিরোপা উদযাপন করবে না জানায়। এমনকি বার্ষিক গালা ডিনারও বাতিল করেছে ফরাসি জায়ান্ট দলটি।

বিজ্ঞাপন
Reneta April 2023

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে রিকো’র বিষয়ে পিএসজি কোচ গালতিয়ের বলেছেন, ‘এটি খুব কঠিন সপ্তাহ ছিল। আমরা শনিবার শিরোপা জিতেছি। রোববার তার খবর শুনে বড় আঘাত পেয়েছি। যে কারণে আমরা সকলেই প্রভাবিত, আমরা অনুশীলনে মন বসাতে পারছি না। সার্জিও, তার মা, তার স্ত্রী এবং তার ঘনিষ্ঠদের কাছে ভালোবাসা এবং শক্তির বার্তা পাঠাতে সবাই একসাথে আছি।’

‘আমাদের ইতিবাচক আশা থাকতে হবে। আমাদের শক্তি সার্জিওকে পাঠাতে হবে, যিনি লড়াই করছেন। আমাদের জীবনে ওষুধে বিশ্বাস করতে হবে। শিরোপা উদযাপনের পরিবর্তে শনিবারের ম্যাচে চূড়ান্ত বাঁশি বাজলে পিএসজি খেলোয়াড় এবং কর্মীরা তাদের সতীর্থকে সমর্থনের বার্তা পাঠাবে।’

বিজ্ঞাপন
Bellow Post-Green View