চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবি হাস্যকর: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আমরা বাংলাদেশকে শান্ত রাখতে চাই, স্থিতিশীল রাখতে চাই। একটি নির্বাচিত সরকারের বিরুদ্ধে এক দাবি, প্রধানমন্ত্রীর পদত্যাগ- এটি হাস্যকর।

শনিবার (১৫ জুলাই) সকালে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী।

তিনি আরও বলেন, বিএনপি এবং অন্যান্য দল যারা এটি বলছে তাদের এটি দুঃস্বপ্নে পরিণত হবে। একটি নির্বাচিত সরকার কোনদিনই কারও দাবিতে পদত্যাগ করবে না। ২০১৪-২০১৫ তাদের সন্ত্রাস আমরা দেখিছি। সন্ত্রাসকে এ দেশের জনগণ মোকাবেলা করেছে। তাদের পদত্যাগের দাবি, এটা একটা হাস্যকর ব্যাপার। এটা কোনদিনই বাস্তবায়িত হবে না। আগামী নির্বাচন যাতে সুন্দর সুষ্ঠু হয় এ পথে তারা আসবে এবং এই দাবিই করবে যে কীভাবে নির্বাচনটা সুন্দর, সুষ্ঠু নিরপেক্ষ করা যায় এবং সেটি নির্বাচন কমিশন করবে এবং আমরা সকলে মিলে নির্বাচন কমিশনকে সহযোগিতা করব।

বাংলাদেশের উন্নয়ন সহযোগিরা জানে এখানে সবকিছুই সংবিধান অনুযায়ী হবে। পবিত্র সংবিধানের বাইরে এখানে কিছুই করার নাই। তারা সুন্দর করে বলেছে তত্ত্ববধায়ক সরকার, নিরপেক্ষ সরকার আমরা বুঝি না। আমরা বুঝি দেশের আইন, দেশের সংবিধান সেটির আলোকে নির্বাচন সুষ্ঠু করার ব্যাপারে তাদের দাবি জোড়ালো এবং প্রধানমন্ত্রী তাদের এই আশ্বাস দিয়েছে তার অফিস থেকে সর্বাত্মক চেষ্টা করবেন আন্তরিকভাবে দায়িত্ব পালন করে একটি ভালো নির্বাচন করার।

Reneta April 2023

পরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানের বৃক্ষ মেলায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার, পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর প্রমুখ।