চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বাস-অ্যাম্বুলেন্সের সংঘর্ষে নবজাতকসহ ৩ জনের মৃত্যু

Nagod
Bkash July

রংপুরের তারাগঞ্জ খারুভাজ সেতু এলাকায় সড়ক দুর্ঘটনায় নবজাতকসহ ৩ জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

Reneta June

নিহতরা হলেন, অ্যাম্বুলেন্স চালক নীলফামারী কুমড়ার মোড় এলাকার আল আমিন (৩৫), অ্যাম্বুলেন্সের যাত্রী ডোমার কচুয়া চড়কডাঙ্গী এলাকার রফিকুল ইসলাম (৪০) ও ডোমার চিলাহাটির রশিদুল ইসলামের ৩ দিনের নবজাতক ছেলে। এ ঘটনায় আহত ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকা থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল যাত্রীবাহী বাস ভাই ভাই পরিবহন। রোববার সকাল সাড়ে ৮টায় বাসটি তারাগঞ্জ খারুভাজ সেতু এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা নীলফামারী থেকে রংপুরের দিকে আসা অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত নীফামারী ডোমারের মশিয়ার রহমান (৬০), ওলিমা বেগম (৫৬), মোছলেমা বেগম (৩০), আসাদুল ইসলাম (২৪), দেলোয়ার আক্তার (৩৪), রশিদুল ইসলামকে (৩৬) উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুব মোরশেদ বলেন, নিহতের লাশ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। কি কারণে এ দুর্ঘটনার ঘটনাটি ঘটেছে তার কারণ জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর খারুভাজ সেতু এলাকায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জনের মৃত্যু হয়।

BSH
Bellow Post-Green View