চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১০ পরিবর্তন নিয়ে খেলবে ব্রাজিল!

Nagod
Bkash July

নকআউট পর্বের টিকিট পাওয়া আগেই হয়েছে নিশ্চিত। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা বেশি। তবু ক্যামেরুনের বিপক্ষে খেলতে নামার আগে ব্রাজিল দলের ভেতর ছড়িয়েছে উদ্বেগ। আর কোন খেলোয়াড় যাতে চোটাক্রান্ত না হন, সেজন্য প্রায় পুরো একাদশটাই পাল্টে ফেলার চিন্তা করছেন কোচ টিটে।

Reneta June

নেইমারের পর অ্যালেক্স সান্দ্রো এবং দানিলো ইনজুরিতে পড়েছেন। ক্যামেরুনের বিপক্ষে তারা যে খেলবেন না, সেই খবর আগেই মিলেছে। মূল খেলোয়াড়দের বিশ্রামে রেখে বেঞ্চের খেলোয়াড়দের তিনি দিতে চান সুযোগ। আর সেজন্য শুরুর একাদশে আসতে চলেছে ১০টি পরিবর্তন।

অ্যালিসন বেকারের পরিবর্তে গোলরক্ষকের দায়িত্ব পালন করবেন এডারসন। মিডফিল্ডার ফ্যাবিনহো এবং ডিফেন্ডার দানি আলভেজের দলে আসাটা প্রায় নিশ্চিত। স্ট্রাইকার অ্যান্টনি, গ্যাব্রিয়েল জেসাস এবং গ্যাব্রিয়েল মার্তিনেল্লির শুরুর একাদশে থাকছেন বলেই খবরে প্রকাশ।

সেক্ষেত্রে কাসেমিরো, লুকাস পাকুয়েতা, ভিনিসিয়াস জুনিয়র, থিয়াগো সিলভা, মার্কুইনহোস এবং রিচার্লিসনদের মতো তারকারা বিশ্রামে থাকবেন। সুইজারল্যান্ডের বিপক্ষে শুরু থেকে খেলা এডের মিলিতাও অবশ্য ক্যামেরুনের বিপক্ষে একাদশে থাকছেন।

ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্যাবিনহো বলেছেন, সুইজারল্যান্ডের বিপক্ষে খেলার পর টিটে আগেই আমাদের জানিয়েছিলেন তিনি লাইনআপে পরিবর্তন আনতে চান। তিনি চান সবাই খেলুক এবং আমরা সবাই এই সিদ্ধান্তে সন্তুষ্ট।

শুরুর একাদশে ব্যাপক রদবদল প্রসঙ্গে টিটে বলেন, ব্রাজিল দলে বড় মাপের ২৬ জন খেলোয়াড় আছে। সাধারণ বিচারে আমাদের একটি দুর্দান্ত দল রয়েছে।

ব্রাজিলের সম্ভাব্য শুরুর একাদশ: এডারসন, দানি আলভেজ, এডের মিলিতাও, গ্লেসন ব্রেমার, অ্যালেক্স টেলস, ফ্যাবিনহো, ব্রুনো গুইমারায়েস, অ্যান্টনি, রদ্রিগো, গ্যাব্রিয়েল জেসাস, গ্যাব্রিয়েল মার্তিনেল্লি।

BSH
Bellow Post-Green View