চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেখ হাসিনা নারী জাতির গর্ব: ওবায়দুল কাদের

Nagod
Bkash July

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা হচ্ছেন নারী জাতির গর্ব। তার নেতৃত্বে বাংলাদেশের পুলিশ প্রশাসন, বিচার বিভাগসহ সব ক্ষেত্রে নারীরা এগিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Reneta June

শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছেন এবং বঙ্গবন্ধুর হত্যার বিচার বন্ধ করেছেন। তারই ছেলে তারেক জিয়া ২১ আগস্টের মাস্টার মাইন্ড। গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে তারেক জিয়া।

তিনি বলেন, বাংলাদেশের রূপকার ও আমাদের সাহসের ঠিকানা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। ১৯৭৫ সালে শেখ হাসিনা তার ছোট বোনকে নিয়ে বিদেশে ছিলেন বলেই বেঁচে গেছেন। শেখ হাসিনা যদি বেঁচে না থাকতেন তাহলে আজ দেশের অবস্থা কী হতো? এত উন্নয়ন অগ্রগতি কখনো হতো না।

বিএনপির এখনো টার্গেট শেখ হাসিনা- উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির টার্গেট শেখ হাসিনা। তারা শেখ হাসিনাকে নিশ্চিহ্ন করতে চায়। শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের জ্বালা আর জ্বালা, তাদের অন্তর্জ্বালা শুরু হয়।

সেতুমন্ত্রী বলেন, বিশ্ব সমস্যার কারণে এখনো জ্বালানি সংকট। এখন লোডশেডিং হচ্ছে তা থেকে নিস্তার পাওয়ার জন্য শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনা হচ্ছেন নারী জাতির গর্ব। তার নেতৃত্বে বাংলাদেশের সব ক্ষেত্রে নারীরা এগিয়ে যাচ্ছেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধকে বাঁচাতে হবে। দেশের উন্নয়ন অগ্রগতি ও মুক্তিযুদ্ধের চেতনাকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

BSH
Bellow Post-Green View