চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

৫০০ টাকার জন্য যুবক হত্যা: একজনের মৃত্যুদণ্ড, ২ জনের যাবজ্জীবন

Nagod
Bkash July

নারায়ণগঞ্জের বন্দরের মিজান সিকদার মিশর নামের এক যুবককে হত্যা মামলায় এক আসামীর মৃত্যুদণ্ড এবং আরও দুই আসামীকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

Reneta June

রোববার সকাল ১০টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান এ রায় ‌দেন। রায় ঘোষণার সময় তিন আসামী আদালতে উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামী বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকার দেলোয়ার হোসনের ছেলে মো. মিঠু। যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন, বন্দর উপজেলার নোয়াদ্দা এলাকার মঞ্জুর হকের ছেলে মো. মুন্না এবং নোয়াদ্দা এলাকার বংগার ছেলে শয়ন।

পুলিশ জানায়, ২০১৯ সালে ২৩ জুলাই পাওনা ৫০০ টাকাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার পর রাতে মশার কয়েল কিনতে দোকানে গেলে মিঠু ও অন্য আসামিরা মিশরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ঘটনার পর দিন নিহতের ভাই সানি সিকদার বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ তদন্ত শেষে আদালতে তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে। ১২ জন সাক্ষ্যশেষে আদালত মিঠুকে মৃত্যুদণ্ড, মুন্না ও শয়নকে যাবজ্জীবন প্রদান করেন। পাশাপাশি যাবজ্জীবন সাজাপ্রাপ্তদের আরও ১ লাখ টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ১ বছর সাজা প্রদান করা হয়েছে।

 

BSH
Bellow Post-Green View