চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চট্রগ্রামে ২৩শে জুন শুরু হচ্ছে ঈদ শপিং ফেস্ট

আসছে ২৩ জুন চট্রগ্রামে শুরু হচ্ছে ঈদ (ঈদুল আযহা) শপিং ফেস্ট। এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশনসের এ ঈদ শপিং ফেস্টকে স্বস্তিদায়ক কেনাকাটার প্রদর্শনী বলছে  আয়োজকরা।

চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউতে অনুষ্ঠিত এ পণ্য প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকবে। তিন দিনব্যাপী পণ্য প্রদর্শনীর প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী । বিশেষ অতিথি থাকবেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন।

Reneta June

এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশনের প্রতিষ্ঠাতা এবং সিইও মানজুমা মোর্শেদ বলেন, “চট্টগ্রামের জনগণ এই ঈদ প্রদর্শনীর জন্য অধীর অপেক্ষায় থাকে। আশা করি তাদের প্রত্যাশা পূরণ করতে পারব। ঈদ শপিং ফেস্ট প্রদর্শনী সকল প্রকার সুযোগ সুবিধা নিশ্চিত করে কেনাকাটার অভিজ্ঞতাকে সহজতর করার জন্য প্রস্তুত। কেনাকাটার জন্য ঢাকা বা দেশের বাইরে যাতায়াতের প্রয়োজনীয়তা দূর করে চট্টগ্রামের মানুষের জন্য এক ছাঁদের নীচে একটি সম্পূর্ণ কেনাকাটার সমাধান প্রদান করাই এই প্রদর্শনীর মূল লক্ষ্য। এই ইভেন্টটি ঢাকা, চট্টগ্রাম, দুবাই, ভারত, পাকিস্তান এবং এর বাইরেও পোর্ট সিটির প্রাণকেন্দ্রের ৫০+ প্রিমিয়াম ব্র্যান্ড নিয়ে আয়োজন করা হয়েছে।’’

বিজ্ঞাপন

প্রদর্শনীতে থাকছে পোশাক, গহনা, ঘর সাজানোর আনুষঙ্গিক এবং লাইফস্টাইল ব্র্যান্ডসহ বিভিন্ন পণ্যের সমাহার এবং সবার জন্য জন্য ঝামেলা-মুক্ত পরিবেশ নিশ্চিত করা হয়েছে যার ফলে ক্রেতারা কেনাকাটার অন্যরকম অভিজ্ঞতা উপভোগ করতে পারবে।

এই প্রদর্শনীর উল্লেখযোগ্য দিক হলো, অংশগ্রহণকারী উদ্যোক্তাদের প্রায় সকলেই নারী।