চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

ম্যানচেস্টার ইউনাইটেডকেই পাল্টে দিয়েছেন কাসেমিরো

চলতি মৌসুমেই রিয়াল মাদ্রিদ ছেড়ে কাসেমিরো ম্যানচেস্টার ইউনাইটেডে এসেছেন। ওল্ড ট্রাফোর্ডে এরমাঝেই মাঠে নিজের গুরুত্ব ও উপস্থিতি প্রমাণে সক্ষম হয়েছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার। এফএ কাপের চতুর্থ রাউন্ডে জয়ের পর রেড ডেভিলদের কোচ-অধিনায়কের কথায় সেই চিত্রটাই ফুটে উঠেছে।

‘তাকে ম্যানচেস্টার ইউনাইটেডে যে কারণে আনা হয়েছিল, সেটাই করছে। অসাধারণ মানের একজন খেলোয়াড়। সে যা করছে অনেকের পক্ষেই সেটা করা সম্ভব নয়। সে দলের মনোবল ও পারফরম্যান্সে উন্নতি ঘটিয়েছে। তাকে পেয়ে আমরা সত্যিই খুব খুশি।’ কাসেমিরো কতটা গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন অধিনায়ক হ্যারি ম্যাগুয়ের সেটা এভাবেই বুঝিয়েছেন।

Bkash July

প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে হারা ম্যাচে কাসেমিরোর অভাব বুঝেছে দল। বুঝছেন দর্শকরাও। দলের তার মূল্য বোঝাতে দর্শকরা দাঁড়িয়ে অভিবাদন জানিয়েছেন।

কোচ এরিক টেন হাগের মতে, ‘সে সত্যিই একজন গুরুত্বপূর্ণ, দক্ষতাসম্পন্ন, স্মার্ট এবং বুদ্ধিদীপ্ত খেলোয়াড়। সে সৃজনশীল এবং মাঠে কোথায় অবস্থান করতে হবে সেটা জানে। দলের উন্নতির জন্য তাকে প্রয়োজন।’

Reneta June

রিডিংয়ের সাথে প্রথমার্ধে গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে ৩-১ ব্যবধানের জয় তুলেছে ম্যানচেস্টার ইউনাইডেট। কাসেমিরো করেছেন দুই গোল। ওল্ড ট্রাফোর্ডে এই জয়ে পঞ্চম রাউন্ডে পৌঁছে গেছে টেন হাগের শিষ্যরা।

Labaid
BSH
Bellow Post-Green View