চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ব্যাচেলর পয়েন্ট’ দেখা দর্শকের অভ্যাসে পরিণত হয়েছে: অমি

Nagod
Bkash July

প্রথম, দ্বিতীয় কিংবা তৃতীয় সিজনের পর সাফল্যের ধারাবাহিকতায় প্রচার হচ্ছে কাজল আরেফিন অমি পরিচালিত জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজন। দর্শকদের কাছে নাটকটি এতটাই প্রিয় হয়ে উঠেছে যে, শত তম পর্ব অতিক্রম করেছে সময়ের সবচেয়ে আলোচিত এ নাটক!

Reneta June

এর আগে তিনটি সিজন দর্শকরা উপভোগ করলেও শততম এপিসোড পার করেনি, যা এবারই প্রথম করলো। পরিচালক অমি মনে করেন, এই নাটক দেখা দর্শকদের অভ্যাসে পরিণত হয়েছে। চ্যানেল আই অনলাইনকে তিনি যেমনটা বললেন, ‘ব্যাচেলর পয়েন্ট দেখা দর্শকদের অভ্যাসে পরিণত হয়েছে।’

নাটকটির প্রায় প্রতিটি দৃশ্যই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল! এর প্রতি চরিত্রই আলাদাভাবে জনপ্রিয়। এই নাটকের চরিত্রগুলো দিয়ে প্রায় প্রতিটি শিল্পী নতুন করে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। অমির কথা, দর্শক সবসময় অপেক্ষায় থাকে কবে নতুন নতুন এপিসোড আসবে।

দর্শকের এই ভালোবাসায় বরাবরই সিক্ত হচ্ছেন পরিচালক অমি। তিনি বলেন, শুধু আমি নই, আমার টিমের প্রত্যেক সদস্য দর্শকের কাছে কৃতজ্ঞ।

অমি আরও বলেন, দর্শকদের উচ্ছ্বাস, মতামত তাদের পালস সবকিছুই আমি বুঝি। তারা শুধু প্রতি এপিসোড নয়, বরং প্রতি দৃশ্যই উপভোগ করে। প্রচারের ৩ থেকে ৪ ঘণ্টার মধ্যে মিলিয়ন ভিউ ছাড়ায়। একদিনের মধ্যে ৩০ লাখের বেশী ভিউ হয়। এটা দর্শকের অভ্যাস না হলে কখনও হয় না।

এদিকে, সোমবার বিকেলে ‘ব্যাচেলর পয়েন্ট’র নতুন এপিসোডে প্রচার হতে যাওয়া ‘এলাকার চাপাবাজ বড় ভাই’ বাচ্চুর চরিত্রে অভিনয় করা মুসাফির সৈয়দ বাচ্চুর গ্রেপ্তারের একটি ছবি প্রকাশ করে অমি। কিছুক্ষণের মধ্যেই ‘লগে আছি ডটকম-এর এমডি গ্রেপ্তার’ লেখা ওই ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। নাটকটির অনেক দর্শকই মন্তব্যে লিখেছেন, দেশের ই-কর্মাস মার্কেটে জালিয়াতির প্রসঙ্গ টেনে বানানো এই দৃশ্যটি বেশ উপভোগ্য হয়ে উঠবে!

কাজল আরেফিন অমি বলেন, শততম পর্ব পার হলেও সবকিছুর একটা শেষ আছে। ব্যাচেলর পয়েন্ট-এরও শেষ হবে। তবে আমি যতদিন পারবো দর্শকদের এভাবে আনন্দ দিয়ে যেতে চাই। আগামীতে ‘ব্যাচেলর পয়েন্ট’ আরও জমে উঠবে। সামনে কাবিলা-শুভদের জীবনে অনেককিছু দেখা হবে।

সপ্তাহের বৃহস্পতি থেকে রবি এই তিন দিন রাতে ধ্রুব টিভিতে প্রচার হচ্ছে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোর। বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মিশু সাব্বির, পলাশ, চাষী আলম, মারজুক রাসেল, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শিমুল শর্মা, পারসা ইভানা, পাভেল, আশুতোষ সুজন প্রমুখ।

BSH
Bellow Post-Green View