চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লিভারপুলের হোঁচট, অ্যাটলেটিকো-জুভেন্টাসের জয়

Nagod
Bkash July

ফুলহ্যামের বিপক্ষে ২-২ গোলে ড্র করে ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুম হতাশাজনকভাবে শুরু করেছিল লিভারপুল। এবার ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ১-১ গোলের ড্র সেই হতাশাকে আরও বাড়িয়ে দিল।

Reneta June

সোমবার রাতে অ্যানফিল্ডে হওয়া ম্যাচের ৩২ মিনিটে এবেরেচি ইজের পাসে বল পেয়ে বাঁ প্রান্ত থেকে নেয়া ডান পায়ের শটে সফরকারীদের এগিয়ে দেন আইভরি কোস্ট জাতীয় দলের ফরোয়ার্ড উইলফ্রেড জাহা।

পিছিয়ে পড়া অলরেডরা বিরতির পর ডারউইন নুনেজ সরাসরি লাল কার্ড দেখায় ১০ জনের দলে পরিণত হয়। ৫৭ মিনিটের মাথায় প্যালেস ডিফেন্ডার জোয়াকিম অ্যান্ডারসেনকে মাথা দিয়ে আঘাত করায় নুনেজকে লাল কার্ড দেখান।

চার মিনিট পর জেমস মিলনারের কাছ থেকে বল নিয়ে ডান পায়ের দূরপাল্লার শটে কলম্বিয়ান উইঙ্গার লুইস ডিয়াজ লক্ষ্যভেদ করায় সমতায় ফেরে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।
৭৮ মিনিটে জাহার নেয়া শট পোস্টে লেগে ফিরে আসায় লিভারপুল জয়বঞ্চিত হয়।

টানা দুই ড্রয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলে ১২ নম্বরে আছে লিভারপুল। দুই ম্যাচের সবকটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানের হিসাবে প্রথম ও দ্বিতীয় স্থানে আছে যথাক্রমে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল।

এদিকে, লা লিগায় গেটাফেকে ৩-০ গোলে হারিয়ে শুভ সূচনা পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ম্যাচের ১৫ ও ৫৯ মিনিটে বল জালে পাঠিয়ে জোড়া গোল করেন স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতা। ৭৫ মিনিটে ব্যবধান বাড়ান ফ্রেঞ্চ উইঙ্গার অ্যান্তনিও গ্রিজম্যান।

সাসুওলোর বিপক্ষে ৩-০ গোলে জিতে এবারের সিরি আ মৌসুম শুরু করেছে জুভেন্টাস। ২৬ মিনিটে আর্জেন্টাইন মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়ার গোলে লিড পায় তুরিনের বুড়িরা। এরপর ৪৩ মিনিটে স্পটকিক ও ৫০ মিনিটে ডি মারিয়ার পাসে বল নিয়ে নিশানাভেদ করে জোড়া গোলের দেখা পান সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচ।

BSH
Bellow Post-Green View