চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

একসঙ্গে দুজনের সঙ্গে প্রেম করছেন অনন্যা?

Nagod
Bkash July

একসঙ্গে দুজনের সঙ্গে প্রেম করছেন অনন্যা, করন জোহরের চ্যাট শো ‘কফি উইথ করন’-এ ফাঁস হয়েছে এমনই এক খবর। খবরটি ফাঁস করেছেন করন নিজেই।

করনের শোতে, গৌরী বলেন তিনি মেয়েকে উপদেশ দিতে চান, ‘কখনও দুজনকে একসঙ্গে ডেট কোরো না’। এরপর করন ভাবনার দিকে তাকিয়ে বলেন, ‘কিন্তু অনন্যা তো এমনটা করেছেন’। করনের এই কথা শুনে হতভম্ব হয়ে যান অনন্যার মা ভাবনা পাণ্ডে। অবাক হয়ে জিজ্ঞেস করেন, ‘সত্যি নাকি?’ তবে এরপরেই নিজেকে সামলে নিয়ে মেয়ের পক্ষেই কথা বলেন তিনি।

ভাবনা বলেন, ‘আসলে ও দুজনকে পছন্দ করতো, এজন্য একজনের সঙ্গে ব্রেকআপ করে দিয়েছে।’ এরপরেই সামাজিক মাধ্যমে চর্চা শুরু হয় বিষয়টি নিয়ে। সবার মনেই প্রশ্ন, ‘কারা এই দুইজন?’

অনন্যা যে ঈশান খাট্টারের সঙ্গে সম্পর্কে ছিলেন, সে কথা বলিউডে সবার জানা। সম্প্রতি ব্রেকআপও হয়েছে তাদের। করন জোহরের শো-তে অনন্যা নিজেই জানিয়েছেন ঈশানের সঙ্গে সম্পর্ক থাকাকালীন এক অভিনেতার সঙ্গে ডেটে গিয়েছিলেন তিনি। কে সেই অভিনেতা?

বর্তমানে অনন্যার সঙ্গে শোনা যাচ্ছে বিজয় দেবেরাকোন্ডা ও কার্তিক আরিয়ানের নাম। করনের শো-তে ভাবনা নিজেই বলেছেন, তার মেয়েকে নাকি কার্তিকের সঙ্গে ভালো মানায়।

আগস্ট মাসে মুক্তি পেয়েছিল অনন্যার ছবি ‘লাইগার’। বড় বাজেটের এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। হতাশা কাটাতে অনন্যা বিদেশে ছুটি কাটিয়ে এসেছেন। বর্তমানে নিজেকে প্রস্তুত করছেন পরবর্তী ছবির জন্য।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back