চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক

Nagod
Bkash July

মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রী। জানা গেছে, স্ত্রী পল্লবী জোশির সঙ্গে একযোগে মুম্বাইয়ের ভারসোভা এলাকায় ফ্ল্যাটটি কিনেছেন পরিচালক।

Reneta June

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নতুন ওই ফ্ল্যাটের মূল্য ১৭ কোটি ৯২ লাখ টাকা! তারা দুজনে এই সম্পত্তি কিনেছেন এক্সট্যাসি রিয়েলটি প্রকল্পের ডেভেলপারের কাছ থেকে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, অ্যাপার্টমেন্টের ৩০ তলায় ৩ হাজার ২৫৮ বর্গফুট এলাকা জুড়ে এই নতুন ফ্ল্যাট। অ্যাপার্টমেন্টের সঙ্গে রয়েছে তিনটি গাড়ি পার্কিং স্লটও। খবর অনুযায়ী, বিবেক ও তার স্ত্রী ১ কোটি ৭ লাখ টাকার স্ট্যাম্প ডিউটি ​​দিয়েছেন।

সেই হিসেবে ফ্ল্যাটের প্রত্যেক স্কয়ার ফুটের দাম পড়ছে ৫৫ হাজার টাকা। খবর অনুযায়ী, ইতোমধ্যেই বিবেক ও তার স্ত্রী ১ কোটি ৭ লাখ টাকার স্ট্যাম্প ডিউটি ​​দিয়েছেন। সম্পত্তির কাগজপত্র এবং বিশদ বিবরণ ওয়েব সাইটে রয়েছে।

কাশ্মীরি পণ্ডিতদের উপর অত্যাচারের কাহিনী বর্ণনা করে নির্মিত হয়েছিল বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’। ছবিটি বক্স অফিসে ৩৪০ কোটিরও বেশি আয় করে ব্লকবাস্টার হিট তকমা পেয়েছে। ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, অনুপম খের, দর্শন কুমার, পল্লবী জোশি, চিন্ময় মন্ডলকর প্রমুখ।

সূত্র: কইমই ডটকম 

BSH
Bellow Post-Green View