চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা মারা গেছেন

Nagod
Bkash July

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা ট্রাম্প ৭৩ বছর বয়সে মারা গেছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার মিসেস ট্রাম্পকে নিউইয়র্ক সিটির বাড়ির সিঁড়ির কাছে অচেতন অবস্থায় পাওয়া গেছে এবং ধারণা করা হচ্ছে তিনি পড়ে গিয়েছিলেন।

Reneta June

ট্রাম্প তার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ‘ট্রুথ সোশ্যালে’ এ তথ্য নিশ্চিত করেছেন। বিবিসি’র এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ট্রুথ সোশ্যালে ট্রাম্প লিখেছেন, যারা ইভানাকে ভালোবাসতেন তাদের সবার জন্য এটি দুঃখের সংবাদ। ইভানা আর আমাদের মাঝে নেই। ইভানা ট্রাম্প নিউইয়র্ক সিটিতে তার বাড়িতে মারা গেছেন।

তিনি আরও লেখেন, ইভানা একজন চমৎকার, সুন্দর এবং আশ্চর্যজনক নারী ছিলেন। আমার প্রথম তিন সন্তানের মা ছিলেন ইভানা।

ইভানার মৃত্যু দুর্ঘটনাজনিত কারণেই হয়েছে বলে মনে করছে পুলিশ।

মিসেস ট্রাম্প চেক প্রজাতন্ত্রে জন্মগ্রহণ করেছিলেন, তিনি ১৯৭৭ সালে প্রাক্তন রাষ্ট্রপতিকে বিয়ে করেছিলেন। ১৫ বছর পরে ১৯৯২ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তাদের তিনটি সন্তান আছে-ডোনাল্ড জুনিয়র, ইভাঙ্কা এবং এরিক ট্রাম্প।

মি. ট্রাম্প ছিলেন ইভানার দ্বিতীয় স্বামী। তার প্রথম স্বামী আলফ্রেড উইঙ্কলমায়ার ছিলেন একজন অস্ট্রিয়ান স্কি প্রশিক্ষক।

ট্রাম্পের প্রথম স্ত্রী চেক মডেল ইভানা। ১৯৯২ সালে তাদের বিচ্ছেদ হয়। ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলস। ১৯৯৩ সালে তাদের বিয়ে হয়। বিচ্ছেদ ১৯৯৯ সালে। ২০০৫ সালে তৃতীয় বিয়ে করেন ট্রাম্প। স্ত্রী মডেল মেলানিয়া। ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পরে মেলানিয়া হয়েছিলেন আমেরিকার ফার্স্ট লেডি।

BSH
Bellow Post-Green View