চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

রংপুরে বালুবাহী ট্রাকের ধাক্কায় হেলপার নিহত

Nagod
Bkash July

রংপুরে বালুবাহী ট্রাকের ধাক্কায় আলমগীর হোসেন (২৫) নামে এক ট্রাক হেলপার নিহত হয়েছেন। নিহত আলমগীর নগরীর মর্ডান মোড়ের বাসিন্দা।

Reneta June

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৭টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের হাসনা বাজার এলাকায় একটি বালুবাহী ট্রাকের চাকা বিকল হলে পেছনে থাকা আরেকটি বালুবাহী ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে করে পেছনে থাকা ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচরে গেলে চালক জালাল ও হেলপার আলমগীর ট্রাকে আটকে যায়। খবর পেয়ে সাড়ে ৭টার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে জালালকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও ট্রাকের সামনের অংশ দুমড়েমুচরে যাওয়ায় চাপা পড়ে হেলপার আলমগীর ট্রাকের ভেতরেই মারা যায়। নিহতের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে পাঠায় ফায়ার সার্ভিসের সদস্যরা। অপরদিকে আহত ট্রাক চালককে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

রংপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার বাদশা মাসুদ আলম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে আহত-নিহতকে উদ্ধার করি। চলন্ত অবস্থায় সামনে থাকা বালু বোঝাই ট্রাকের চাকা বার্স্ট হলে পেছনে থাকা বালু বোঝাই ট্রাক ধাক্কা দেয়। এতেই এই হতাহতের ঘটনা ঘটে।

BSH
Bellow Post-Green View