চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দারাজ ইলেভেন ইলেভেন শো: জয়ায় শুরু, শাকিবে শেষ

চ্যানেল আইয়ে ১ নভেম্বর রাত সাড়ে ১১টা থেকে শুরু হচ্ছে ‘দারাজ ইলেভেন ইলেভেন শো’

দেশের জনপ্রিয় তারকাদের সঙ্গে লাইভ আড্ডা দেয়ার সুযোগ কালেভদ্রে ঘটে ভক্ত অনুরাগীদের। আড্ডার সঙ্গে প্রিয় তারকার সামনে মজার সব খেলার মাধ্যমে উপহার পেলে তো কথাই নেই! প্রতি বছরের মতো এবারও সেই সুযোগ করে দিচ্ছে ‘দারাজ ইলেভেন ইলেভেন শো’।

সোমবার (১ নভেম্বর)  থেকে শুরু হচ্ছে দেশের শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান দারাজের ইন্ড অব দ্য ইয়ার ক্যাম্পেইন ‘দারাজ ইলেভেন ইলেভেন শো’। চ্যানেল আইয়ের সঙ্গে দ্বিতীয়বারর মতো আয়োজিত এই শোটি চলবে ১১ নভেম্বর পর্যন্ত।

চ্যানেল আইয়ের পক্ষ থেকে ‘দারাজ ইলেভেন ইলেভেন শো’ পরিচালনা করছেন সোহেল রানা বিদ্যুৎ। উপস্থাপনা করবেন রাফসান সাবাব।

বিজ্ঞাপন

তিনি বলেন, ১১ দিনে উপস্থিত থাকবেন দেশের জনপ্রিয় ১১ জন তারকা। প্রথমদিন অতিথি হচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অনুষ্ঠানটির সবচেয়ে আকর্ষণীয় পর্বটি হতে যাচ্ছে শেষ দিন, অর্থ্যাৎ ১১ নভেম্বর। কারণ এদিন এই অনুষ্ঠানের মাধ্যমে বহুদিন পর কোনো লাইভ শোতে আড্ডা দিতে আসবেন দেশের শীর্ষ তারকা অভিনেতা শাকিব খান!

জয়া ও শাকিবের পর্বগুলোর মাঝখানে ধারাবাহিকভাবে শোটিতে অতিথি হবেন অভিনেত্রী সোহানা সাবা ও ফুডভ্লগার ইফতেখার রাফসান (রাফসান দ্য ছোটভাই), তারকা দম্পতি সৈয়দ জামান শাওন ও টয়া, মেহজাবীন, আফরান নিশো, অপু বিশ্বাস, মিশু সাব্বির-জিয়াউল হক পলাশ, তানজিন তিশা এবং পূর্ণিমা।

সোহেল রানা বিদ্যুৎ বলেন, শোটির শেষদিন ‘ওয়ার্ল্ড বিগেস্ট সেল ডে’র মাধ্যমে শেষ হবে।

তিনি বলেন, প্রতিদিন রাত সাড়ে ১১টায় শুরু হবে ‘দারাজ ইলেভেন ইলেভেন শো’। ঘণ্টাব্যাপী এই শোর প্রথম ৩০ মিনিট চ্যানেল আইতে প্রচারিত হবে। পাশাপাশি চ্যানেল আই ও দারাজের ফেসবুক পেজ এবং দারাজ অ্যাপে লাইভ সম্প্রচার হবে।

বিজ্ঞাপন