চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

চোটে বিশ্বকাপ শেষ বেনজেমার

KSRM

বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের রাশিয়া বিশ্বকাপ জয়ের মঞ্চে ছিলেন না। দুর্দান্ত ফর্ম দিয়ে প্রায় অর্ধযুগ পর জায়গা করে নিয়েছিলেন দিদিয়ের দেশমের স্কোয়াডে। কাতার বিশ্বকাপে ফরাসিদের অন্যতম আস্থার জায়গা হতে পারতেন। কিন্তু সবকিছু পক্ষে থাকল না করিম বেনজেমার। আসর গড়ানোর দিনে তার ছিটকে পড়ার খবর দিয়েছে ফ্রান্স।

তারকা ফরোয়ার্ডকে কাতার বিশ্বকাপ থেকে ছিটকে দিলো চোট। হাঁটুর চোট ঝামেলা করছে দীর্ঘদিনই, যুক্ত হয়েছিল বাম পায়ের পেশির চোটও। রিয়ালের হয়ে কয়েকটি ম্যাচ না খেলে ছিলেন পুনর্বাসনে। শনিবার অনুশীলনেও নেমেছিলেন। শেষ করতে পারেননি। দ্রুতই ছেড়ে যান ক্যাম্প।

Bkash July

শেষে জানা যায় পুরোপুরি সেরে ওঠা হয়নি বেনজেমার। ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন জানিয়ে দিয়েছে তার অসময়ে ঘরে ফেরার টিকিট নিশ্চিতের খবর। দোহার অনুশীলন ক্যাম্প ছাড়ার পর এমআরআই করানো হয় বেনজেমার। অন্তত ৩ থেকে ৪ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বলে খবর।

বর্তমান ব্যালন ডি’অর জয়ী ৩৪ বছর বয়সী ফ্রেঞ্চম্যান গত মৌসুমে রিয়ালকে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন। মৌসুমটাতে ৪২ গোল করেছিলেন। জাতীয় দলে ৯৭ ম্যাচে ৩৭ গোল আছে তার।

Reneta June

ফ্রান্স দলে চোটের মড়ক লেগেছে যেন। মিডফিল্ডার পল পগবা ও এনগোলো কান্তে আগেই ছিটকে গেছেন। অনুশীলনে নেমে সতীর্থ কামাভিঙ্গার ট্যাকলে চোট পেয়ে বিশ্বকাপ শেষ হয়েছে ক্রিস্টোফার এনকুকুর। সেই মিছিলে এলো বেনজেমার নামও।

I Screen Ami k Tumi
Labaid
Bellow Post-Green View