চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বারভিডার নতুন প্রেসিডেন্ট হাবিব উল্লাহ ডন ও মহাসচিব শহীদুল ইসলাম

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোটার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) ২০২২-২০২৪ মেয়াদে নির্বাচনে মোহাম্মদ হাবিব উল্লাহ ডন প্রেসিডেন্ট ও শহীদুল ইসলাম মহাসচিব নির্বাচিত হয়েছেন।

সোমবার (২০ জুন) রাতে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

Reneta June

এর আগে শনিবার (১৮ জুন) রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে (বলরুমে) সকাল ১০টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। সংগঠনের ২৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে ৬২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

বিজ্ঞাপন

বারভিডার পক্ষ থেকে জানানো হয়, এ বছর মোট সংগঠনটির মোট ভোটারের সংখ্যা ৭৬১ জন। শনিবার নির্বাচিত কার্যনির্বাহী কমিটির ২৫ জন সদস্য আজ ২০ জুন তাদের মধ্য থেকে ২ বছরের জন্য অ্যাসোসিয়েশনের মোহাম্মদ হাবিব উল্লাহ ডন কে প্রেসিডেন্ট ও শহীদুল ইসলামকে মহাসচিব নির্বাচিত করেন।

নির্বাচন অনুষ্ঠানের জন্য তিন সদস্যবিশিষ্ট নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মো. সেলিম হোসেন। এ ছাড়া নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব তানিয়া ইসলাম ও মো. আমিনুল ইসলাম। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন একই মন্ত্রণালয়ের যুগ্মসচিব জিন্নাত রেহানা। অন্য সদস্যরা হলেন-উপসচিব মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার ও এসএম রফিকুল ইসলাম।

গত ২৮ মে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। তারও আগে ১০ মে তারিখে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়। বারভিডার ২০১৯-২০২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষে নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত না হওয়ায় অ্যাসোসিয়েশনে বর্তমানে প্রশাসক দায়িত্ব পালন করছেন।