চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিইআরএফের সভাপতি মোস্তফা মল্লিক, সম্পাদক এস এম আববাস

শিক্ষা বিষয়ক রিপোর্টারদের সংগঠন বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরামের (বিইআরএফ) সভাপতি পদে মোস্তফা মল্লিক (চ্যানেল আই) এবং সাধারণ সম্পাদক পদে এস এম আববাস (বাংলা ট্রিবিউন) পুনরায় নির্বাচিত হয়েছেন।

গত রাতে রাজধানীর একটি হোটেলে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা (২০২২-২০২৩) ও কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

Reneta June

নির্বাচন শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নজরুল ইসলাম মিঠু নির্বাচিতদের নাম ঘোষণা করেন। এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ডিআরইউ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব ও বাহান্ন নিউজের সম্পাদক বিভাষ বাড়ৈ এবং এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়শন, বাংলাদেশ (ইরাব) এর সভাপতি অভিজিৎ ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিইআরএফ কার্যনির্বাহী কমিটির সহসভাপতি পদে মোরশেদুর রহমান (বাসস), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শারমিন নিরা (একাত্তর টিভি), অর্থ সম্পাদক মাহবুব চপল (এটিএন বাংলা), সাংগঠনিক সম্পাদক নূরে আলম পিন্টু (ইনডিপেনডেন্ট টিভি), দফতর সম্পাদক হাসনাত রাব্বী (চ্যানেল টোয়েন্টিফোর টেলিভিশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক দিনার সুলতানা (বিটিভি), সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক বিকাশ বিশ্বাস (ডিবিসি) প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক তরিকুল ইসলাম সুমন নির্বাচিত হন।

কার্যনির্বাহী সদস্য হিসেবে সাকির আহমেদ (সময় টিভি), নাজমুল হোসেন (দীপ্ত টিভি), শফিকুল ইসলাম (ডেল্টা টাইমস পত্রিকা), বেলাল হোসেন (আমার সংবাদ) এবং জুবায়ের আল মাহমুদ নির্বাচিত হয়েছেন।