চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে সর্বত্রই রোশান!

‘রক্ত’ ছবি দিয়ে চলচ্চিত্রে আসেন রোশান। গত ছয় বছরে ‘বেপরোয়া’, ‘ককপিট’, ‘মেকাপ’ ছবিগুলো তাকে আলোচনায় আনে।ধীরে ধীরে রোশান হয়ে  উঠেন আরও পরিণত। আসন্ন ঈদে এই নায়কের ‘বৃহস্পতি অনেকটাই তুঙ্গে’!

কারণ তিনি শুধু সিনেমা হল নয়; ওটিটি, টেলিভিশন ও ইউটিউব- সবখানে থাকছেন তিনি। প্রতিটি মাধ্যমের দর্শক উপভোগ করবেন রোশানের নতুন কাজ।

Reneta June

রোশান জানালেন, সিনেমা হলে মুক্তি পাবে তার বড় বাজেটের ছবি ‘সাইকো’। অনন্য মামুনের পরিচালনায় এতে তার নায়িকা পূজা চেরী। ঈদে ওটিটির জন্য প্রথম কাজ করলেন রোশান। ভিকি জাহেদের পরিচালনায় ‘শুক্ল পক্ষ’ নামের এই ওয়েব কনটেন্টটি মুক্তি পাবে চরকিতে। একই নির্মাতার পরিচালনায় ঈদে চ্যানেল আইয়ের পর্দায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে রোশান-মিমের ‘কার্নিশ’।

বিজ্ঞাপন

উচ্ছ্বাস প্রকাশ করে এ অভিনেতা আরও বলেন, একটি বেসরকারি টিভিতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হচ্ছে আমার অভিনীত ‘মুখোশ’। বাড়তি চমক হিসেবে আরও একটি বিজ্ঞাপন করেছি ‘চিয়ার আপ’-এর। মাসুদ জাকারিয়া সাবিনের পরিচালনায় এ বিজ্ঞাপনে রয়েছেন দীঘি। রোশান বলেন, দেশজুড়ে এ বিজ্ঞাপনের বিলবোর্ড ও পণ্যের প্রচারে বিজ্ঞাপনটি ব্যবহৃত হবে।

চ্যানেল আই অনলাইনের সঙ্গে আলাপে রোশান বলেন, সমসাময়িক অনেকেই বিভিন্ন মাধ্যমে কাজ করে অভিজ্ঞতা নিচ্ছেন। তাহলে আমি কেন পিছিয়ে থাকবো? শুরু থেকেই ফিল্ম করছি। থিয়েটার করার সৌভাগ্য হয়নি। বিভিন্ন মাধ্যমের পরিচালক ও শিল্পীদের সঙ্গে কাজ করে নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করছি। এগুলো দিয়ে নিজেকে এগিয়ে নেয়ার চেষ্টা করছি।

‘ভিন্ন চরিত্র ও অভিজ্ঞতা অর্জনের জন্য আমি বিভিন্ন মাধ্যমে কাজ করছি। এতে আমার কাজের ক্ষুধা মিটছে। তাছাড়া প্রতিটি প্ল্যাটফর্মের আলাদা দর্শক আছে। আমার নিজের কিছু দর্শক আছে, তারা নিয়মিত চাইতেন সিনেমার বাইরে কিছু করি। ভিকি ভাইয়ের সঙ্গে দুটি কাজ করলাম। তিনি আস্থা রাখায় আমি দায়িত্ব নিয়ে কাজগুলো ভালো করার চেষ্টা করেছি।’

আসন্ন ঈদে সব মাধ্যমের দর্শকের সঙ্গে পরিচিত হওয়ার এক সুবর্ণ সুযোগ উল্লেখ করে রোশান বলেন, আমি তো চেষ্টা করেছি ভিন্ন ভিন্ন ধাঁচের কাজ করার। এখন দেখি দর্শকরা কোন কাজটি কীভাবে গ্রহণ করেন। তবে আমি নিজের কাছে খুবই উচ্ছ্বসিত যে বাণিজ্যিক সিনেমা, ওটিটি ফিল্ম, টিভি, বিজ্ঞাপন, ইউটিউব সবখানে আমার কাজ থাকছে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে রোশানের এক গুচ্ছ সিনেমা। এই অভিনেতা নিজেই সময় নিয়ে গুনে বললেন, অপারেশন সুন্দরবন, রিভেঞ্জ, আশীবার্দ, জামদানী, প্রেম পুরাণ সিনেমা গুলো মুক্তি পাবে। শিগগির বড় দুটি সিনেমার ঘোষণা আসবে।