চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

গোয়েন্দা পুলিশের হেফাজতে থাকা নারীর মৃত্যু

নরসিংদীতে গোয়েন্দা পুলিশ (ডিবি) হেফাজতে থাকাকালীন চিকিৎসাধীন অবস্থায় নুরতাজ বেগম (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মৃত নুরতাজ বেগম (৬০) নরসিংদী পৌর শহরের দক্ষিণ কান্দাপাড়া এলাকার মৃত পিয়ার হোসেনের স্ত্রী।

বৃহস্পতিবার ৭ ডিসেম্বর সকাল ৮ টায় নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার।

গোয়েন্দা পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে নরসিংদীর ভেলানগর এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ নুরতাজ বেগমকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক নাঈমুল মোস্তাক। গ্রেপ্তারের পর তাকে ডিবি পুলিশের কার্যালয়ে রাখা হয়। রাত ১২টার দিকে তার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। পরে রাত ৩ টার দিকে গ্রেপ্তার নুরতাজ বেগম হঠাৎ করেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে রাতেই তাকে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে সকাল ৮টার দিকে তার বুক ব্যাথা হলে এর কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। তার লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মো. পলাশ মোল্লা বলেন, রাতে এবডোমেন পেইন নিয়ে এই রোগীকে ভর্তি করা হয়। চিকিৎসা দেয়ার পর তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছিল। কিন্তু সকাল সাড়ে ৭টার দিকে তার প্রচন্ড বুক ব্যাথা শুরু হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ৮টার দিকে তার মৃত্যু হয়। তার হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে।

Reneta April 2023

নরসিংদী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, রাত ৮ টায় ভেলানগর এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর সে সুস্থ ছিল। কিন্তু রাত ৩টার দিকে তিনি হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে রাতেই তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।