চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চলতি সপ্তাহের সময় উসুল করা ৯ কন্টেন্ট

এই সপ্তাহে কী দেখে সময় কাটাবেন বুঝতে পারছেন না? চিন্তা নেই, সিনেমা হল কিংবা ওটিটি প্লাটফর্মগুলোতে আসছে এক ঝাঁক নতুন কনটেন্ট। তার মাঝে নয়টি কনটেন্ট সম্পর্কে তুলে ধরা হলো ফিচারে, যেগুলো না দেখলেই নয়। জেনে নিন সময় উসুল করা নয়টি কনটেন্ট সম্পর্কে।

অ্যাডাল্টিং সিজন থ্রি (আমাজন মিনি টিভি): দুই বান্ধবীর গল্প যারা ফ্ল্যাটমেট। রায় আর নিখাত। মুম্বাইয়ের নানা কঠিন পরিস্থিতিতে এই দুই বান্ধবী নিজেদের জীবন সামলে নেয়। নতুন সিজনে নিখাতের জীবনে প্রেম আসবে, রে উন্নতি করবে কর্মজীবনে।

রেড নোটিশ (নেটফ্লিক্স): ডোয়াইন জনসন, গাল গাদোত, রায়ান রেনল্ডের মতো তারকাবহুল সিনেমা রেড নোটিশ। কমেডি-ক্রাইম ঘরানার এই ছবিতে দেখানো হয়েছে বিশপ নাম নিয়ে বিশ্বের নাম করা সব শিল্পকর্ম চুরি করে দাপিয়ে বেড়াচ্ছে সারা ব্ল্যাক। নোলান বুথ সবাইকে বোকা বানিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে। এই নোলানকে সঙ্গে নিয়ে বিশপকে ধরার পরিকল্পনা করে ইন্টারপোল।

কুরুপ (প্রেক্ষাগৃহ): বায়োগ্রাফিক্যাল ক্রাইম থ্রিলার ঘরানার এই ছবি ভারতের ইতিহাসের এক অন্যতম আলোচিত পলাতক আসামীর জীবন নিয়ে। তার ভালো নাম গোপালকৃষ্ণ কুরুপ। খুন, হত্যা, জালিয়াতি সহ বহু অপরাধে অভিযুক্ত এই মানুষটি নিজের মৃত্যু নিয়েও করেছিলেন জালিয়াতি। ১৯৮৪ সাল থেকে লাপাত্তা এ মানুষটিকে এখনও খুঁজছে কেরালা পুলিশ। এরকম এক বৈচিত্র্যময় অপরাধীর বর্ণময় জীবন অবলম্বনে নির্মিত হচ্ছে মালয়ালাম সিনেমা- ‘কুরুপ।’ নাম ভূমিকায় আছেন দুলকার সালমান।

বিজ্ঞাপন

পুষ্পক ভিমানাম (প্রেক্ষাগৃহ): মধ্যবিত্ত জীবনের নানা ঘটনা নিয়ে এই ছবি পরিচালনা করেছেন দামোদারা। মূল চরিত্রে আছেন আনন্দ দেভেরাকোন্দা।

রাজা বিক্রমরকা (প্রেক্ষাগৃহ): শ্রী সারিপল্লী পরিচালিত এই ছবিতে আছেন কার্তিকেয়া গুম্মাকোন্দা, তানিয়া রবিচন্দ্রন, তানিকেলা ভারানি এবং পসুপথি। আন্ডারকভার এজেন্ট চরিত্রে দেখা যাবে কার্তিকেয়াকে। অপারেশনের স্বার্থে মুখ্যমন্ত্রীর মেয়ের সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলে এবং সন্ত্রাসীদের ধরার চেষ্টা চালায়।

কানাকাম কামিনি কালাহাম (ডিজনি প্লাস হটস্টার): কানাকাম কামিনি কালাহাম প্রথম মালয়ালম সিনেমা যেটি ওটিটিতে মুক্তি পাচ্ছে। ছবিতে সিনেমা জগতে সদ্য পা রাখা একজন শিল্পীর নানা সংগ্রাম তুলে ধরা হয়েছে। তার স্ত্রীও নাটকের সাবেক শিল্পী। তারা দাম্পত্য টিকিয়ে রাখার চেষ্টা করতে ছুটি কাটাতে শহরের বাইরে যায়। ঘটতে থাকে নানা ঘটনা।

উও কন থি (ইউটিউব অ্যান্ড প্রাইম ভিডিও): সাধনা ও মনোজ কুমার মূল চরিত্রে অভিনয় করেছেন ছবি। ভৌতিক এই ছবিতে একজন ডাক্তারের গল্প দেখানো হয়েছে যিনি বিশ্বাস করেন তাকে একটি আত্মা অনুসরণ করে। তার জীবন বদলে যায় যখন তিনি বুঝতে পারেন যে তার নববিবাহিত স্ত্রীই আসলে এক আত্মা।

পারসেপোলিস (অ্যাপল টিভি): অ্যানিমেশন সিনেমাপ্রেমীরা দেখতে পারেন ছবিটি। তবে প্রাপ্তবয়স্কদের ছবিটি এটি। এক কমবয়সী ইরানী নারীকে নিয়ে ছবির গল্প।

বিজ্ঞাপন