চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

২২ বছর পর আবার!

বড় পর্দায় মাধুরী দীক্ষিত আর সঞ্জয় দত্তের রসায়ন দর্শকপ্রিয় হয়েছিল। শুধু তাই নয়, বাস্তব জীবনেও শোনা গেছে প্রেমের গুঞ্জন। একের পর এক হিট ছবি উপহার দেয়ার পরেও হঠাৎ করেই একসঙ্গে সিনেমা করা বন্ধ করে দেয়া। এরপর একসঙ্গে দীর্ঘ ২২টি বছর ক্যামেরা সামনে কিংবা পর্দায় আর একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে।

অভিষেক বর্মন পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ ছবিতে ২২ বছর পর আবার একসঙ্গে বড়পর্দায় হাজির হয়েছেন বলিউডের জনপ্রিয় তারকা জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত।

ছবিতে সঞ্জয় দত্তের বিপরীতে দেখা যাবে মাধুরী দীক্ষিতকে। ৮ মার্চ শুক্রবার করন জোহর সোশ্যাল মিডিয়ায় ছবির চরিত্রগুলোর ফার্স্ট লুক এর পোস্টারগুলো প্রকাশ করেছেন। পোস্টারে দেখা গেছে সঞ্জয় দত্তের চরিত্রের নাম বলরাজ চৌধুরী এবং মাধুরীর চরিত্রের নাম বাহার বেগম।

‘কলঙ্ক’ ছবিতে সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত ছাড়া আরও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সিদ্ধার্থ রায় কাপুর এবং সোনাক্ষী সিনহা।

বিগ বাজেটের এই সিনেমা তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৮০ কোটি রুপি। সঞ্জয়-মাধুরী জুটিতে বহু বছর পর আবার বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। ১৯ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

একসঙ্গে সিনেমা না করলেও গত ২২ বছরে মাধুরী এবং সঞ্জয় আলাদা আলাদা অভিনয় করেছেন একাধিক ব্যবসা সফল সিনেমায়। খল নায়ক, স্বজন, থানাদার সহ মোট ১১টি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন মাধুরী-সঞ্জয়। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত আফজাল খান পরিচালিত ‘মহান্ত’ সিনেমা দিয়ে শেষবার পর্দায় উপস্থিত হয়েছিলেন সঞ্জয়-মাধুরী জুটি। -টাইমস অব ইন্ডিয়া