চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

হাবিব না আসলে সুর-সংগীত করতেন না ইমরান!

জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক হাবিবের মাধ্যমেই সুরকার ও সংগীত পরিচালক হয়েছেন ইমরান। চ্যানেল আই সেরা কণ্ঠের মঞ্চ থেকে বেরিয়ে এই গায়ক পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। শুধু গায়ক হিসেবে নন, সুরকার হিসেবে ইমরান পেয়েছেন রাষ্ট্রের সর্বোচ্চ সম্মানজনক জাতীয় পুরষ্কার।

হাবিবের জন্মদিন উপলক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করে শিল্পী ইমরান নিজেই অকপটে জানান, হাবিব ওয়াহিদ না এলে তিনি সুর সংগীত পরিচালক হতেন না।

বিশেষ এ দিনে ইমরান তার ইনস্টাগ্রামে হাবিবকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সংগীতায়োজন করার সাহস ও অনুপ্রেরনায় ছিলেন আপনি। আমি সবসময়ই বলি বাংলাদেশে হাবিব ওয়াহিদ না আসলে হয়তো ইমরান মাহমুদুল কখনো সুর-সঙ্গীত করার চেষ্টাও করত না।

হাবিবকে উদ্দেশ্য করে ইমরান বলেন, হয়তো তখন শুধু গান গাইতাম। কিন্তু একটি গানের সুর ও সংগীত সৃষ্টির পেছনে যে আনন্দ সেই আনন্দ কখনো উপভোগ করতে পারতাম না। আমার মত হাজারও মিউজিশিয়ানের অনুপ্রেরণা ও সাহস আপনি। আপনার থেকে অনেক কিছু শিখেছি।

এখনো আপনার গান শুনে নিয়মিত শিখি এবং আগামীতে ও শিখে যাব। সেই ২০১০ থেকে আপনার পেছনে আঠার মতো লেগে আছি। সামনেও আঠার মতো লেগে থাকবো। আপনি সুস্থ ও ভালো থাকুন ওস্তাদ। অনেক ভালোবাসা।