চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

হলিউড ভুবনে ব্যাপক জনপ্রিয় ‘থর: রাগনারক’

প্রথম দিন থেকেই বিশ্বব্যাপী ব্যাপক সাড়া ফেলছে মার্ভেল কমিকসের নতুন ছবি ‘থর: রাগনারক’। একই সাথে দুই সুপার হিরো থর আর হাল্কের উপস্থিতি দর্শকের জন্য যেন বাড়তি পাওনা। শুধু দর্শকই নয় মার্ভেল কমিকসের অন্যান্য পরিচালকরা ও অভিনেতাদের প্রশংসায় ভাসছে ছবিটি। তাদের কাছে এটা বিস্ময়কর! অসাধারণ ছবি।

গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি খ্যাত তারকা ক্রিস প্যাট লিখেছেন, থর: রাগনারক সত্যি অসাধারণ ও আশ্চর্যজনক! মার্ভেল কমিকসের একজন হিসেবে এ ছবিটির জন্য গর্ব হচ্ছে’।

আরেক তারকা ক্রিস ইভান লিখেছেন , ‘আমি এ সপ্তাহেই থোর দেখতে যাচ্ছি । তোমারা কে কে সঙ্গী হচ্ছো আমার? আয়রন ম্যান পরিচালক জন ফ্রেভ্রু লিখেছেন, থোর চমৎকার। ছবির বক্তব্য স্পষ্ট। থোর টিমের সবাইকে অভিনন্দন’।

অন্যদিকে গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি-টু পরিচালক জেমস গান থোরের পরিচালক তাইকা ওয়াইতিতির প্রশংসায় পঞ্চমুখ। তিনি বলেন, অভিনন্দন তাইকা। বক্স অফিসে এমন বাঁধভাঙা সাফল্যের জন্যে’।

অ্যাকশন ধর্মী এ ছবিতে সবচেয়ে বড় আকর্ষণ সুপার হিরো থরের সাথে গ্ল্যাডিয়েটরদের লড়াই। অ্যাসগার্ড গ্রহের অধিবাসী থোরের কাঁধে বিশাল এক দায়িত্বের বোঝা। মৃত্যুর দেবী ‘হেলার’ হাত থেকে তাকে বাঁচাতে হবে তার গ্রহের সভ্যতা। কিন্তু তার আগেই আভেঞ্জারদের একজন হাল্কের সাথে জমজমাট এক লড়াই বাঁধে তার। ভিন গ্রহে বন্দি অস্ত্রহীন থর কি পারবে সে লড়াই-এ জিততে? -টাইমস অব ইন্ডিয়া