চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ট্রেলারে সোনম-কারিনার ‘ভিরে ডি ওয়েডিং’

১ জুন মুক্তি পাচ্ছে ‘ভিরে ডি ওয়েংডিং’

সামনেই সোনম কাপুরের বিয়ে। এ নিয়ে বলিউডে চলছে রীতিমত তোরজোর। আর তার আগেই যেন বলিউডে বিয়ের সানাই বাজাল ‘ভিরে ডি ওয়েডিং’! আগামী ১ জুন পাচ্ছে ছবিটি। সম্প্রতি ইউটিউবে এলো ‘ভিরে ডি ওয়েডিং’-এর ট্রেলার। এরইমধ্যে ট্রেলারটি দেখা হয়েছে সোয়া এক কোটি বারের চেয়েও বেশি।

যেখানে ৪ বন্ধুর গল্প বলা হয়েছে। বন্ধুত্ব এবং সেই সঙ্গে জীবনের সুখ, দুঃখের ভাগ করে নেয়া- এসব নিয়েই নির্মিত হয়েছে অনিল কাপুরের কন্যা রিয়া কাপুর প্রযোজিত এ সিনেমা।

চার বন্ধুর ঘটনা এখানে দেখানো হয়েছে। এদের ভূমিকায় রয়েছেন কারিনা তার চরিত্রের নাম কালিন্দি। বাকি বন্ধুদের ভূমিকায় রয়েছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর, শিখা তালসানিয়া। ছবির ট্রেলারে দেখানো হয়েছে কালিন্দি বিয়ে করতে চলেছেন। কিন্তু তার বিয়ের সমস্ত কিছু ঠিকঠাক হয়েও কোথাও যেন সমস্যা একটা থেকেই যাচ্ছে।

কারিনার বিপরীতে অভিনয় দিয়েই বলিউডে প্রথম বড় ব্রেক পেলেন সুমিত বোস । এছাড়াও রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী নিনা গুপ্তাও। সিনেমায় সোনাম কাপুরের মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নিনাকে।

এ সিনেমার মধ্য দিয়ে মা হওয়ার পর বড় পর্দায় কামব্যাক করছেন কারিনা কাপুর। মা হওয়ার পর পরই যে কারিনা সিনেমাটির শুটিং শুরু করেছিলেন, তার কোনো ছাপ নেই ট্রেলারে। বরং এ ট্রেলার দেখে ‘যাব উই মেট’-এর উচ্ছ্বল কারিনা কাপুরকেই মনে পড়বে ভক্ত-দর্শকদের।

ট্রেলারে ‘ভিরে ডি ওয়েডিং’: