চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুয়ারেজ-মার্টিনেজ: বর্তমান-ভবিষ্যতের লড়াই?

চ্যাম্পিয়ন্স লিগে বার্সা-ইন্টার ম্যাচ

এক রকম হারিকেন দিয়ে লুইস সুয়ারেজের বিকল্প খুঁজছে বার্সেলোনা। শোন যাচ্ছে, কাতালানদের তাৎক্ষণিক এই চাওয়ার সমাধান হতে পারেন লৌতারো মার্টিনেজ।

২০১৮ সালে ইন্টার মিলানে যোগ দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মার্টিনেজ। এই দেড় মৌসুমের মধ্যেই পারফরম্যান্স দিয়ে ইন্টার সমর্থকদের ভুলিয়ে দিয়েছেন আরেক আর্জেন্টাইন ও অধিনায়ক মাউরো ইকার্দিকে।

ভবিষ্যতের কথা ভাবতে হবে বার্সেলোনা; একথা সম্প্রতি নিজেই বলেছেন সুয়ারেজ। বেন স্পোর্টসকে উরুগুয়েন বলেছেন, ‘বার্সেলোনা সবচেয়ে ভালো যে কাজটা করতে পারে তাহ’ল ৯ নম্বর জার্সির জন্য একজনকে প্রস্তুত করা বা সন্ধান করা।’

মার্টিনেজ চলতি মৌসুমে ২০ ম্যাচে ১৩ গোল করার পাশাপাশি অ্যাসিস্ট করেছেন তিনটিতে। এর মধ্যে পাঁচ গোল করেছেন চ্যাম্পিয়ন্স লিগে।

২২ বছরে মার্টিনেজ ইউরোপের বেশ কয়েকটি বড় ক্লাবের নজরে রয়েছেন, যার মধ্যে বার্সা অন্যতম। স্প্যানিশ জায়ান্টরা তার ইতালিয়ান ক্লাবের সঙ্গে কথাও বলছেন। বার্সার আগ্রহের বিষয়ে এখনো কোনো কথা বলেনি ইন্টার। তবে মিডিয়ার খবর, মার্টিনেজকে পেতে হলে ১১১ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ পরিশোধ করতে হবে বার্সাাকে।

এই আবহের মধ্যেই মঙ্গলবার রাতে রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মুখোমুখি হচ্ছে বার্সা-ইন্টার। যেখানে একে-অপরের বিপক্ষে খেলবেন সুয়ারেজ-মার্টিনেজ। যেটাকে ইউরোপের মিডিয়া বলছে, বর্তমান ও ভবিষ্যতের লড়াই!