চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সালমানের অভিনয়ে কাঁদলেন আমির

সালমান খানের সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’ বক্স-অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শকদের মনেও ঝড় তুলেছে। সিনেমায় সালমানের অভিনয়ে এবং চিত্রনাট্যের কারণে কাঁদছে শিশুসহ সকল বয়সের দর্শক। সেই কান্নার মিছিলে যোগ দিলেন বলিপাড়ার আরেক শক্তিশালী অভিনেতা আমির খান।

সিনেমা হল থেকে বের হতে হতে আমিরের চোখের পানি মোছার দৃশ্য ঘুরছে সামাজিক গণমাধ্যম ফেসবুক-টুইটারে। তোয়ালে দিয়ে চোখ মুছে বিষয়টি নিয়ে কোনো ধরণের লুকাছাপা করেননি আমির।

পরপর দুটি টুইটে আমির সালমানকে শুভেচ্ছা জানিয়ে লিখছেন, বাজরাঙ্গি ভাইজান সালমানের এ যাবতকালের সেরা সিনেমা এবং তার এ যাবত কালের সেরা অভিনয়।  ছবির পরিচালক কবির খানকেও শুভেচ্ছা জানাতে ভোলেননি আমির।

আমিরের কান্নার সাথে সাথে ভারতীয় আরেক শিশুর কান্নার ভিডিও ইউটিউবে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, সুজি নামের একটি শিশু সিনেমা দেখে সিনেমা হলের মধ্যে মায়ের কোলে কান্নায় ভেঙে পড়ছে।  বাজরাঙ্গি ভাইজান’র পরিচালক ভিডিওটি তার টুইটারে শেয়ার করলে তা ভাইরাল হয়ে পড়েছে।

আয়ের দিক থেকে হিন্দি সিনেমার ইতিহাসে দ্রুততম সময়ে শতকোটি টাকা ব্যবসার পরে এবার দ্রুততম সময়ে দেড়শো কোটি রুপি আয়ের রেকর্ড গড়লো বাজরাঙ্গি ভাইজান। মুক্তির পাঁচ দিনের মাথায় এই রেকর্ড গড়েছে সিনেমাটি।