চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘শেখ হাসিনার উদ্দেশ্য শুধু নির্বাচন নয়, তরুণ প্রজন্মকেও রক্ষা করা’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অভিযোগ করে বলেছেন: বিএনপির অনেক নেতাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। সদ্য গঠিত ঢাকা মহানগর উত্তর বিএনপির পূর্ণাঙ্গ কমিটিতে জায়গা পাওয়া দলটির অনেক নেতাই মাদকের সঙ্গে জড়িত রয়েছে। এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সুনির্দিষ্ট তথ্য আছে বলে মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার দুপুরে শাহবাগস্থ জাতীয় জাদুঘর মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপকমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

কাদের বলেন: আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতির উদ্দেশ্য শুধু আগামী নির্বাচনে জয়লাভ করা নয়, তরুণ প্রজন্মকে রক্ষা করাও। এজন্য আমাদের যা করার দরকার করবো।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা বলেন: আমরা রাজনীতি করি শুধু রাজনীতির জন্য। বিএনপি নেতা কখনও মাদক-সন্ত্রাস নিয়ে কথা বলে না। মাদক সুনামিতে দেশে ধ্বংস হচ্ছে এটা দেখার দায়িত্ব কী শুধুই আওয়ামী লীগের! বিএনপি নেতারা এ বিষয়ে নিশ্চুপ। একমাত্র আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা এ বিষয়ে সোচ্চার ভুমিকা রেখেছেন।

বিএনপিকে মনে রাখতে হবে রাজনীতি মানে শুধু প্রতিপক্ষের বিরুদ্ধে গলাবাজি করা নয় বলে মন্তব্য করেন কাদের।

তিনি আরো বলেন: বিএনপির কাজ শুধু আওয়ামী লীগ ও সরকারের দোষ খুঁজে বের করা। দেশে আরও সমস্যা আছে সেদিকে তাদের নজর নেই। খালেদা জিয়া মুক্তি পেলে বিচার ব্যবস্থা স্বাধীন আর জামিন না পেলে স্বাধীন নয়। এটাই বিএনপির রাজনীতি।

খালেদা জিয়া মুক্তি না পেলে বিএনপি নির্বাচনে আসবে না। দলটির নেতাদের এমন বক্তব্যের জবাবে কাদের বলেন: সংবিধান এবং নির্বাচন কারও জন্য থেমে থাকবে না।