চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শাকিব খানের নতুন নায়িকা মিতুর একি হাল!

চিত্রনায়ক শাকিব খানের আসন্ন সিনেমা ‘আগুন’-এ চুক্তিবদ্ধ হয়েছেন নতুন নায়িকা জাহারা মিতু। সপ্তাহ দুয়েক আগে খবরটি প্রকাশের পর আলোচনায় আসেন তিনি। কিন্তু বুধবার (২৪ জুলাই) মিতুকে দেখা গেল অদ্ভুদ বেশে!

লম্বাকেশি মিতুর মাথায় ছোট চুল, পরণে শার্ট-প্যান্ট, নীল ক্যাপ, মুখ ভর্তি গোঁফদাড়ি! প্রথমে দেখলেই যে কেউ ভড়কে যাবেন। মনে হতে পারে, শাকিব খানের নতুন নায়িকার একি হাল!

ঘটনা কী? পরিষ্কার করলেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর এই প্রথম রানার আপ।

মিতু জানালেন, তিনি এমন করে সেজেছেন একটি নাটকের জন্য। যেখানে একজন ‘পকেটমার’-এর চরিত্রে দেখা যাবে তাকে।

চ্যানেল আই অনলাইনকে মিতু বলেন, নাটকটির নাম ‘পিক পকেট’। এই নাটকে বিপরীতে আছেন জোভান। আমরা দুজনেই পকেটমার চরিত্রে অভিনয় করছি।

একটি বেসরকারি চ্যানেলের ঈদুল আযহার অনুষ্ঠানমালাকে টার্গেট করে এ নাটকটি লিখেছেন টিকলি মাহমুদ, পরিচালনা করছেন রাহাত মাহমুদ।

মঙ্গলবার (২৩ জুলাই) রায়ের বাজারে মুক্তা সিনেমা হল এলাকায় শুটিং হয়েছে এবংবুধবার রাজধানীর বসিলাতে শেষ দিনের শুটিং হচ্ছে বলে জানালেন জাহারা মিতু। চরিত্রটি নিয়ে তিনি ভীষণ উচ্ছ্বসিত তিনি।

মিতু বলেন, রোজার ঈদের আগেই কাজটি নিয়ে আলাপ হয়েছিল। কাজটি করার জন্য তখনই কথা দিয়েছিলাম। মাঝে বিশ্বকাপ ক্রিকেট ছিল। তখন উপস্থাপনা নিয়ে ব্যস্ত ছিলাম, তাই করতে পারিনি। চরিত্রটি শোনার পর থেকে কাজটির প্রতি আগ্রহ দেখাই। ‘আগুন’ সিনেমার প্রস্তুতিকে মাথায় রেখে সব কাজ ফিরিয়ে দিলেও এই চরিত্রটিকে ফেরাতে পারিনি।

তিনি জানান, ‘আগুন’ সিনেমার সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করেই এই একটি নাটকের জন্য কাজ করছেন। বললেন, সিনেমার কাজ শেষ ও মুক্তির আগে পর্যন্ত আর কোনো নাটকে কাজ করবেন না।

শাকিব খান ও মিতুর ‘আগুন’ নির্মাণ করতে যাচ্ছেন প্রিয়া আমার প্রিয়া, হিরো দ্য সুপারস্টার খ্যাত নির্মাতা  বদিউল আলম খোকন। প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।

নির্মাতা সূত্রের খবর, আসছে ২৯ জুলাই ‘আগুন’-এর মহরত অনুষ্ঠিত হবে এবং শুটিং শুরু হবে আগস্টের প্রথম সপ্তাহে।