চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

লেভানডভস্কির সঙ্গে পোল্যান্ড দলে চার নতুন

রাশিয়া বিশ্বকাপের জন্য প্রাথমিক দল দিয়েছে ইউরোপের দেশ পোল্যান্ড। সোমবার ৩৫ সদস্যের দল দেন পোলিশ কোচ অ্যাডাম নাওয়ালকা। প্রাথমিক দলে চারজন নতুন মুখ রেখেছেন তিনি।

রবার্ট লেভানডভস্কি তো আছেনই। ইনজুরি আক্রান্ত মৌসুম শেষে পোল্যান্ড দলে ফিরেছেন ৯৭ ম্যাচ খেলা অভিজ্ঞ জ্যাকুব ব্লাসেজিকস্কি। তার সঙ্গে আছেন ডেমিয়েন কেটজিয়র, ক্রিস্টোফ পিয়াটেক, সেবাস্টিয়ান সিয়ামানাস্কি ও সেমন জারকোস্কি।

পোল্যান্ড দলে এমন পাঁচজন আছেন যারা জাতীয় দলের জার্সি গায়ে মাত্র একটি করে ম্যাচ খেলেছেন। অভিজ্ঞ এবং তরুণদের নিয়ে একটি সুষম দল গঠনের লক্ষ্য রেখেই দল দিয়েছে পোল্যান্ড।

পোল্যান্ড প্রাথমিক স্কোয়াড

গোলকিপার: বার্তোজ বিয়ালকোস্কি, লুকাজ ফ্যাবিনাস্কি, লুকাজ সোরুপস্কি এবং ওজিচিক সজেনি।
ডিফেন্ডার: ইয়ান বেদনারেক, বার্তোজ বিজারনিস্কি, থিয়াগো আয়োনেক, কামিল গ্লিক, আর্থার জেডারোস্কি, মার্চিন কেমিনেস্কি, টমাস কেজিওরা, মিকাল পাজেন এবং লুকাজ পিজচেক।

মিডফিল্ডার: জ্যাকুব ব্লাসেজিকস্কি, পাওয়েল ডৌভিচ, পার্মিস্লোভ ফ্রানকোয়েস্কি, জ্যাসেক গোরালস্কি, কামিল গ্রোসিস্কি, ডেমিয়েন কোজিয়র, গ্রিগোজ ক্রিজোইক, রাফাল কুরজাওয়া, ক্যারোল লিনেত্তি, মাসিজে মাকুজেনেস্কি, ক্রিস্টোফ ম্যাচিনিস্কি, সালোমির পেচকো, মাসিচ রেবাস, সেবাস্টিয়ান সিয়ামানাস্কি, পিত্তর জিলেনেস্কি, জিমন জারকভস্কি।

ফরোয়ার্ড: ডেভিড কৌনাস্কি, রবার্ট লেভানডভস্কি, আর্কিয়াডিজ মিলিচ, ক্রিস্টোফ পিয়াতেক, লুকাজ টিওডরস্ক, কামিল উইলচেক।