চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘রোনালদো যা মনে চায় তাই করে’

মোনাকোতে উয়েফা বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। বর্ষসেরা খেলোয়াড়দের সংক্ষিপ্ত তালিকায় তিনজনের একজন হওয়ার পরও কেনো হাজির হলেন না পর্তুগিজ তারকা সেটা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ সতীর্থ সার্জিও রামোস।

বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আগে ভাবা হচ্ছিল রোনালদোই ফেভারিট। কিন্তু অনুষ্ঠানের সময় দেখা গেল মঞ্চে উপস্থিত নেই জুভেন্টাসের পর্তুগিজ মহাতারকা। পরে তাকে পরিষ্কার ব্যবধানে পেছনে ফেলে উয়েফা বর্ষসেরা ফুটবলার হয়েছেন তারই সাবেক ক্লাব সতীর্থ লুকা মদ্রিচ। সিআর সেভেনের চেয়ে ৫০ ভোট বেশি পেয়েছেন ক্রোয়েশিয়াকে রাশিয়া বিশ্বকাপের ফাইনালে তোলা অধিনায়ক। আর তৃতীয় স্থানে থাকা মোহামেদ সালাহর থেকে ব্যবধানটা ১৭৯ ভোট।

বর্ষসেরা না হলেও একেবারে খালি হাতে ফিরতেন না রোনালদো। তার ঘরেই গেছে বর্ষসেরা ফরোয়ার্ড ও সেরা গোলের পুরস্কার। এরপরও রোনালদো হাজির না হওয়ায় বিস্মিত রামোস।

‘যখন আমাদের দিকে মাইক্রোফোন ধরা হল, তখন আমরা আবিষ্কার করলাম যে আমরা সবাই বেশ বিস্মিত। অবশ্য এটাই রোনালদো। ও যা মনে চায় তাই করে।’

মোনাকোতে কেনো হাজির ছিলেন না সেটা মুখে না বললেও রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেস একটা নমুনা দিয়েছেন। ৬০ কোচ ও ৫৫ জন সাংবাদিকের ভোট রোনালদোর বাক্সে না পড়ায় একে লজ্জাজনক বলেছেন সুপার এজেন্টখ্যাত মেন্ডেস।