চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রিয়ালের গোলবন্যায় বেল, বেনজেমার হ্যাটট্রিক

ম্যাচের তিন মিনিটের মধ্যেই প্রতিপক্ষের জালে বল দিয়ে কর্তৃত্বপূর্ণ এক ম্যাচেরই ইঙ্গিত দিয়েছিলো রিয়াল মাদ্রিদ। তবে মাত্র দুই মিনিটের ব্যবধানে রায়ো ভ্যালেকানো পরপর দুই গোল করে ম্যাচে ফিরেছিলো।

কিন্তু গ্যারেথ বেলের হ্যাটট্রিকসহ চার গোল, করিম বেনজেমার হ্যাটট্রিক আর ক্রিশ্চিয়ানো রোনালদোর দুই গোলের সুবাদে ১০-২ গোলের বিশাল জয় পায় রিয়াল।

সান্তিয়াগো বার্নাব্যুতে লড়াইয়ের ইঙ্গিত দিলেও অতিথি দলের দুই খেলোয়াড় ট্রিগুয়েরো এবং বায়েনা প্রথমার্ধেই লাল কার্ড পাওয়ার পর বিপর্যস্ত হয়ে পড়ে। নয়জনে পরিণত হওয়া প্রতিপক্ষের বিরুদ্ধে যেনো গোলের দেয়ার প্র্যাকটিস শুরু করে রাফায়েল ব্যানিতেজের শিষ্যরা।

ওয়েলশ তারকা বেল তার চারটি গোল করেন ম্যাচের ২৫, ৪১, ৬১ এবং ৭০তম মিনিটে। ফরাসি তারকা করিম বেনজেমা ৪৮ ও ৭৯ মিনিটে দুটি গোলের পর ম্যাচের অন্তিমলগ্নে ৯০তম মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন।

রিয়ালের গোল মেশিন পতুর্গিজ তারকা রোনালদো প্রথমার্ধে ৩০তম মিনিটে গোলের পর ৫৩তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন। রায়ো ভ্যালেকানোর পক্ষে ম্যাচের শুরুর দিকেই ১০ ও ১২তম মিনিটে গোল দুটি করেন যথাক্রমে এন্টোনিও আমায়া এবং জোযাবেদ।