চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রিয়ালকে হারাতে ‘জীবন দিতেও প্রস্তুত’ পিএসজির রামোস

রিয়াল মাদ্রিদের বহু সাফল্যের সারথি সার্জিও রামোস। বার্নাব্যু ছেড়ে পিএসজিতে গেছেন এ মৌসুমেই। যেতে না যেতেই স্পেনে ফেরার সময় এসে গেল! অবশ্য রিয়ালের খেলোয়াড় হয়ে নয়, প্রতিপক্ষ হয়ে। চ্যাম্পিয়ন্স লিগে সেরা ষোলোয় দেখা হচ্ছে সাবেক ক্লাবের সাথে। যাতে বর্তমান ক্লাবে জেতাতে সামান্য ছাড়ও দেবেন না রামোস। জানি দিলেন, খেলবেন সর্বস্ব উজাড় করে।

চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে রাউন্ড অব সিক্সটিনে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলার প্রসঙ্গে স্মৃতিকাতর হয়ে পড়েন রামোস। জীবনের সেরা সময়গুলো উপহার দেয়ার জন্য পুরনো ক্লাবের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সঙ্গে বলেছেন, বর্তমান ক্লাব পিএসজির জন্য জান উজাড় করে মাদ্রিদের বিপক্ষে খেলবেন।

‘রিয়ালের বিপক্ষে খেলতে না হলেই আমি খুশি হতাম। তবে অনেকদিন পর আবার বার্নাব্যুতে ফিরছি। আমার জীবনের সেরা বছরগুলো সেখানে কাটিয়েছি। সেখানকার সবার প্রতি আমি কৃতজ্ঞ। কিন্তু আমাকে এখন নিজের দলকে জেতাতে হবে। পিএসজিকে জেতাতে দরকারে জীবন দিয়ে দেব।’

চ্যাম্পিয়ন্স লিগের ষোলোর ড্র হয়েছে সোমবার রাতে। প্রথমে বেনফিকাকে প্রতিপক্ষ পেয়েছিল রিয়াল। সফটওয়্যার ত্রুটির কারণে উয়েফা ফের ড্র আয়োজন করে। তাতে পিএসজিকে প্রতিপক্ষ পেয়েছে লস ব্ল্যাঙ্কোসরা।