চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রাতে সাকিব-মোস্তাফিজের দেখা হচ্ছে

জমজমাট আইপিএলের প্রতিটি ম্যাচেই হচ্ছে হাড্ডাহাড্ডি লড়াই। এই টুর্নামেন্টে জ্বলে উঠেছেন বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। মঙ্গলাবার আবারও মুখোমুখি হচ্ছে তারা।

আইপিএলের ২৩তম ম্যাচে আজ মুখোমুখি হবে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদ ও মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স। দিনের একমাত্র ম্যাচে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ম্যাচটি শুরু হবে।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

এ পর্যন্ত লিগ র‌্যাঙ্কিংয়ের চতুর্থ স্থানে আছে হায়দরাবাদ। পাঁচ ম্যাচের তিনটিতেই জিতেছে তারা। প্রতিটি ম্যাচেই দুর্দান্ত পারফরমেন্স করেছেন সাকিব। তিন ম্যাচে শিকার করেছেন ৫ উইকেট।

অন্যদিকে, পাঁচ ম্যাচের মাত্র একটিতে জিতেছে মুম্বাই। তাদের অবস্থান সাত নম্বরে। তবে দারুণ ছন্দে আছেন মোস্তাফিজ। পাঁচ ম্যাচে নিয়েছেন ৬ উইকেট।

এর আগে টুর্নামেন্টের সপ্তম ম্যাচে ও নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল সাকিবের সানরাইজার্স ও মোস্তাফিজের মুম্বাই। সেই ম্যাচে শেষ বলের নাটকীয়তায় মুম্বাই ইন্ডিয়ান্সকে মাত্র ১ উইকেটে হারায় সানরাইজার্স।

দল হারলেও মোস্তাফিজ ছিলেন দারুণ সফল। প্রথম ২ ওভারে ২০ রান দেয়ার পরেও নির্ধারিত কোটার ৪ ওভার শেষে তার বোলিং ফিগার ছিল ৪-০-২৪-৩!

ওই ম্যাচে সাকিব ৪ ওভারে ৩৪ রান দিয়ে নেন এক উইকেট। আর ব্যাট হাতে করেন ১২ বলে ১২ রান।

এদিকে, টি-টুয়েন্টি ফরম্যাটে বল হাতে আর মাত্র ১ উইকেট পেলেই ইতিহাসের প্রথম বাঁ-হাতি বোলার হিসেবে ৩০০ উইকেট নেয়ার নতুন বিশ্বরেকর্ড গড়বেন সাকিব। আগের ম্যাচেও এই সুযোগের সামনে ছিলেন। কিন্তু গত ২ ম্যাচে উইকেট না পাওয়ায় তার অপেক্ষা বেড়েছে।