চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রমজানে আরব্য সাজে র‌্যাডিসন, থাকছে বিশেষ আয়োজন

মাস জুড়ে এরাবিয়ান খাবারের সমাহার নিয়ে পালন করছে ‘অ্যারোমা অফ এরাবিয়া’

রমজানের আমেজে ভিন্ন সাজে সেজেছে ‘র‌্যাডিসন ব্লু’ ঢাকা ওয়াটার গার্ডেন। আরব দেশের সংস্কৃতির অনুপ্রেরণায় থাকছে বিশেষ খাবার এবং সাজসজ্জা। লবিতে ঢুকতেই পাওয়া যাচ্ছে মজাদার খাবারের সুবাস এবং দেখা যাবে সুন্দর আলোকসজ্জা ও ডেকোরেশন। সমস্ত হোটেলজুড়ে খাবারের বিশেষ মেনু এবং নানা ধরণের রমজানের আয়োজন।

র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন পবিত্র রমজানের প্রথমদিন থেকে সারা মাস জুড়ে এরাবিয়ান খাবারের সমাহার নিয়ে পালন করছে ‘অ্যারোমা অফ এরাবিয়া’। ওয়াটার গার্ডেন ব্র্যাসারি রমজানজুড়ে আরবের রন্ধনশিল্পের অনুপ্রেরণায় নিয়ে এসছে বিশেষ সব খাবারের আয়োজন।

তাদের মেনুতে থাকছে আরবের নানা ঐতিহ্যবাহি খাবারের সম্ভার, যার মধ্যে অনন্য উটের মাংসের বিভিন্ন পদ। মূল আকর্ষণ হিসেবে একটি সম্পূর্ণ এরাবিয়ান ভেড়া গ্রিল করা প্রদর্শিত হবে অতিথিদের উপভোগের জন্য।

রেস্টুরেন্টটিতে রমজান মাসজুড়ে অতিথিরা উপভোগ করতে পারবেন বুফে ইফতার ও রাতের খাবারের পাশাপাশি ভোররাতের সাহরী। অন্যান্য আয়োজনের পাশাপাশি ইফতারের সময় থাকছে ৩০ ধরণের খেজুরের সমাহার।

হোটেলটির সুইমিং পুলের পাশের বাগানে গাজিবো সাজানো হয়েছে রমজানের বিশেষ সাজে ও রঙে। এই মনোরম পরিবেশে ব্যক্তিগত টেন্টের ভিতরে অতিথিরা উপভোগ করতে পারবেন বিশেষ ইফতার ও বুফে ডিনার।

সারাদিন রোজা রাখার পরএকটু তৃপ্তি পেতে চলে আসতে পারেন র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে। ঢাকাবাসীদের এক নতুন ধরণের স্বাদের সাথে পরিচয় করিয়ে দিতে রমজানের এই বিশেষ আয়োজন নিয়ে এসেছে পাঁচ তারকা হোটেলটি। বিস্তারিত জানা যাবে তাদের ফেসবুকে: www.fb.com/RadissonBluDhaka/