চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মেয়ে করোনার টিকা না পাওয়ায় শিক্ষক পেটালেন বাবা

মেয়ে করোনা ভাইরাসের টিকা না পাওয়ায় সাবেক ইউপি সদস্য বাবা এক স্কুল শিক্ষককে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে । সাভারের আশুলিয়া ইউনিয়নের রুস্তমপুর এলকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় মামলা হয়েছে।

আশুলিয়া থানার ওসি এস এম কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত মোশারফ হোসেন শাহচাঁন আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বলে জানায় স্থানীয়রা। তার লোকদের ভয়ে স্কুলে যেতে পারছে না রুস্তমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দুই শিক্ষক।

রুস্তমপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা জানায়, গত ২২ ফেব্রুয়ারি রুস্তমপুর উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মাঝে করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হয়। স্কুলের প্রাক্তন শিক্ষার্থী ও অভিযুক্ত মোশারফের কন্যা টিকা নিতে আসলে কেবল মাত্র এই স্কুলের শিক্ষার্থীরাই টিকা নিতে পারবেন বলে জানান প্রধান শিক্ষক পিযুষ কান্তি দাস। পরবর্তীতে এসময় সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন শাহচাঁন ক্ষিপ্ত হয়ে প্রধান শিক্ষক পিযুষ কান্তিকে অপর্যস্ত করলে প্রতিবাদে এগিয়ে আসেন সহকারী প্রধান শিক্ষক মোস্তাফিজার রহমান। পরে সাবেক ইউপি সদস্য তার লোকজন নিয়ে ওই শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা আহত ওই শিক্ষককে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন ওই শিক্ষক। এ বিষয়ে আশুলিয়া থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন,তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বলেন, শিক্ষককে মারধরের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।