চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

কাঁদলেন ভক্ত, থামালেন মেগান

প্রিয় তারকাকে চোখের সামনে দেখলে আবেগ সামলানো কঠিন হওয়াই স্বাভাবিক। তার ওপর তিনি যদি হন ব্রিটিশ বধূ, তাহলে তো কথাই নেই! রবিবার এমন পরিস্থিতিই সামলাতে হয়েছে মেগান মার্কেলকে।

রাজকীয় সফরে রবিবার নিউজিল্যান্ডের ওয়েলিংটনে পৌঁছে মেগান মার্কেল ও প্রিন্স হ্যারি হাজারো ভক্তের সঙ্গে দেখা করেন। তাদের মধ্যে একজন কম বয়সী ভক্ত মেগানকে দেখে খুশিতে কেঁদে ফেলেন।মেয়েটিকে কাঁদতে দেখে মেগান তার কাছে এগিয়ে যান এবং তার হাত ধরে কথা বলেন এবং কান্না থামান।

স্থানীয় সাংবাদিক নাটালি অলিভেরি টুইটারে মিষ্টি সেই মুহূর্তের ছবি শেয়ার করে লিখেছেন, ‘কান্নারত টিনএজ মেয়েটির সঙ্গে মেগান বেশ কিছুটা সময় কাটিয়েছেন। এটা রাজকীয় সফরের সবচাইতে মিষ্টি মুহূর্তগুলোর একটি।

ব্রিটিশ বধূ মেগান মার্কেল ও প্রিন্স হ্যারি বর্তমানে নিউজিল্যান্ডের রাজকীয় সফরে আছেন। ১৬ দিনের এই রাজকীয় সফরে তারা অস্ট্রেলিয়া, টংগা এবং ফিজিতেও গিয়েছেন। গত ১৬ অক্টোবর সিডনি সফরের মাধ্যমে তাদের এই যাত্রা শুরু হয়।

গত মে মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ব্রিটিশ রাজপুত্র হ্যারি ও সাবেক মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। ২০১৯ এর বসন্তে আসছে ডিউক এবং ডাচেস অব সাসেক্সের সন্তান।