চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘মাদক কারবারিদের জেলে থাকতে হবে, নয়তো এলাকা ছাড়তে হবে’

কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান বলেছেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি অনুসরণ করছি। মাদকের সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। টেকনাফের মাদক কারবারিদের হয়তো জেলে যেতে হবে, না হয় এলাকা ছাড়তে হবে।

শনিবার বিকালে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে থানা প্রাঙ্গণে ‘ওপেন হাউজ-ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

মাদক নির্মূলে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে হাসানুজ্জামান বলেন, অপরাধ দমনে জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে এসে পুলিশকে সহযোগিতা করার প্রয়োজন ।

পুলিশ জনগণের সেবায় দিনের ২৪ ঘণ্টাই নিয়জিত মন্তব্য করে তিনি জানান, ভুক্তভোগী, দর্শনার্থী, সেবাপ্রার্থী সকলের জন্য থানার দরজা ২৪ ঘণ্টা উন্মুক্ত। টাউট, দালাল, বাটপার শ্রেণীর লোক থানায় স্থান পাবে না। সেবা বঞ্চিত হয়ে থানা থেকে কোন ব্যক্তি যাতে ফেরত না যায় সে জন্য তিনি অফিসার ইনচার্জ সহ থানার প্রত্যেক অফিসারকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

তৃণমূল পর্যায়ে অপরাধ দমনে এবং পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য বিট পুলিশিং কর্মকাণ্ডকে আরো বেগবান করার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার গণ।